Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

‘আস্থা অ্যাপ’-এ গ্রাহকদের জন্য ফ্রি ই-বুক সুবিধা চালু

১৭ মে, ২০২৩ ৮:৩৭ অপরাহ্ণ
‘আস্থা অ্যাপ’-এ গ্রাহকদের জন্য ফ্রি ই-বুক সুবিধা চালু
নিজস্ব প্রতিবেদক :

‘আস্থা’ ডিজিটাল ব্যাংকিং অ্যাপ ব্যবহারকারীদের জন্য একটি ই-বুক প্ল্যাটফর্ম চালু করেছে ব্র্যাক ব্যাংক। নতুন ই-বুক ফিচারের মাধ্যমে দেশের প্রথম সুপারঅ্যাপ ‘আস্থা’-এর গ্রাহকরা লাইফস্টাইল এবং বিনোদন সংক্রান্ত সব ধরনের সুবিধা উপভোগ করবেন।

অ্যাপটির ট্রেন্ডিং ‘আস্থা লাইফস্টাইল’-এর সর্বশেষ সংযোজন হলো নতুন বৈশিষ্ট্য সমৃদ্ধ ‘আস্থা বুকস’। এখন ৩.৪০ লাখেরও বেশি ‘আস্থা’ ব্যবহারকারী ই-বুক পড়ার পাশাপাশি সরাসরি অ্যাপের বিশাল সংগ্রহ থেকে অডিওবুক শুনতে পারবেন।

‘আস্থা বুকস’-এর মাধ্যমে বাংলাদেশে এই প্রথম ব্যাংকিং অ্যাপে গ্রাহকরা ই-বুক সুবিধা উপভোগ করতে পারবেন। গ্রাহকদের জন্য এই আনন্দদায়ক অভিজ্ঞতা যোগ করতে ব্র্যাক ব্যাংক ই.বি. সল্যুশনস লিমিটেড (ইবিএস)-এর সাথে একটি পার্টনারশিপ চুক্তি স্বাক্ষর করেছে।

গত সোমবার ঢাকায় ব্র্যাক ব্যাংক-এর প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের প্রতিনিধিত্ব করেন ব্র্যাক ব্যাংক-এর হেড অব রিটেইল ব্যাংকিং মোঃ মাহীয়ুল ইসলাম এবং ইবিএস-এর ডিরেক্টর এনামুল হক।

অনুষ্ঠানে ইবিএস-এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন চিফ কমার্শিয়াল অফিসার আহসান শরীফ, সিটিও এম এ এ মেহেদী হাসান, সিনিয়র ম্যানেজার মাইনুল হক রনি এবং সিনিয়র এক্সিকিউটিভ জাফরিন হোসেন। এছাড়াও, ব্র্যাক ব্যাংক-এর পক্ষ থেকে সেখানে উপস্থিত ছিলেন হেড অব কম্যুনিকেশনস ইকরাম কবীর, হেড অব ডিজিটাল বিজনেস অ্যান্ড পেমেন্টস তানজিনা আনিস এবং ডিজিটাল বিজনেস অ্যান্ড পেমেন্টস-এর সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট সুলতান মাহমুদ সরকার।

শেয়ার