Top

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে নেই যানজট, স্বস্তিতে ফিরছেন ঘরমুখো মানুষ

২৬ জুন, ২০২৩ ৫:২৩ অপরাহ্ণ
ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে নেই যানজট, স্বস্তিতে ফিরছেন ঘরমুখো মানুষ
টাঙ্গাইল প্রতিনিধি :

ঢাকা-টাঙ্গাইল ও বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যানজট নেই। এর ফলে স্বস্তিতে বাড়ি ফিরছেন ঘরমুখো মানুষজন। সরেজমিনে সোমবার দুপুর সাড়ে ৩ টায় বঙ্গবন্ধু মহাসড়কের বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টেশন ও গোল চত্বর এলাকা ঘুরে এমন চিত্র দেখা গেছে।

এর আগে ভোর থেকে সকাল সাড়ে ১১ টা পর্যন্ত সেতু পূর্ব টোলপ্লাজার ৩-৪ কিলোমিটার এলাকাজুড়ে ধীরগতিতে যানবাহন চলাচল করে।

ঈদে বাড়ি ফেরা বগুড়াগামী ইশরাত জাহান বলেন, ভেবে ছিলাম এলেঙ্গা থেকে সেতু পূর্ব ১৩ কিলোমিটার এলাকাজুড়ে যানজট হবে। কিন্তু এসে দেখি মহাসড়কে এ অংশে স্বাভাবিক গতিতে গাড়ি চলাচল করছে। গত রোজার ঈদের মতো এবারও স্বস্তিতে বাড়ি ফিরছি।

বাস চালক জোনায়েদ হোসেন বলেন, আজ দুপুরের পর থেকে একেবারেই কোনো যানজট ছিল না। ভোগান্তি ও দুর্ভোগ ছাড়াই স্বস্তিতে যাত্রীদের গন্তব্যে পৌঁছে দিতে পারবো। তবে সন্ধ্যার পরে যানজট হওয়ার আশঙ্কা করছি।

এদিকে, সকালে বঙ্গবন্ধু সেতু পূর্ব গোল চত্বর থেকে ঢাকামুখী ডাইভারশন রোডে ভূঞাপুর-এলেঙ্গা আঞ্চলিক মহাসড়কে যানবাহন চলাচল করে। পরে মহাসড়কে পরিবহনের চাপ কমলে ঢাকাগামী লেন খুলে দেওয়া হয়।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহিদ হাসান জানান, আজ সকালে এলেঙ্গা থেকে বঙ্গবন্ধু সেতু পূর্ব বিভিন্ন স্থানে যানবাহনের ধীরগতি থাকলেও তা বেলা বাড়ার সাথে সাথে তা কমে আসে। এখন স্বাভাবিক গতিতে যানবাহন চলাচল করছে। বিকালের পর যানবাহনের চাপ বৃদ্ধি হতে পারে।

শেয়ার