Top

রাজধানীতে তারুণ্যের সমাবেশ আজ, আসছে আন্দোলনের নতুন বার্তা

২২ জুলাই, ২০২৩ ১০:৪৫ পূর্বাহ্ণ
রাজধানীতে তারুণ্যের সমাবেশ আজ, আসছে আন্দোলনের নতুন বার্তা
নিজস্ব প্রতিবেদক :

রাজধানী ঢাকায় বিএনপি ও তার অঙ্গ সংগঠন বিভাগীয় তারুণ্যের সমাবেশ করবে আজ শনিবার (২২ জুলাই)। সোহরাওয়ার্দী উদ্যানে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের সমন্বয়ে অনুষ্ঠিত হবে এই সমাবেশ। এতে অংশ নেবেন ঢাকা, কুমিল্লা, ময়মনসিংহ ও ফরিদপুর বিভাগীয় অঞ্চলের নেতাকর্মীরা। বিএনপির উদীয়মান নেতাকর্মীরাও উপস্থিত থাকবেন সেখানে। তারুণ্যের সমাবেশে যোগ যোগ অনেকেই ঢাকায় চলে এসেছেন। এই আন্দোলন থেকে আসতে পারে নতুন বার্তা।

গতকাল শুক্রবার (২১ জুলাই) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে বিভাগীয় তারুণ্যের সমাবেশ নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য দেন যুবদল সভাপতি সুলতান সালাউদ্দীন টুকু। তিনি বলেন, ‘তরুণ সমাজ প্রস্তুত, জনগণের পিঠ দেয়ালে ঠেকে গেছে। তারা এখন জালিম সরকারের কাছ থেকে মুক্তি চায়। এখন আর কোনো প্রতিবাদ নয়, সব অন্যায়ের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।’

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী, যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাজিব আহসান, ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, যুবদলের সহসভাপতি জাকির হোসেন সিদ্দিকী, যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ হাসান স্বাধীন, স্বেচ্ছাসেবক দলের সহসভাপতি নুরুজ্জামান, যোগাযোগ সম্পাদক গিয়াস উদ্দীন মামুনসহ আরও অনেকে।

বিপি/এএস

শেয়ার