Top

শেরপুরের ৩টি আসনের ২টিতে নৌকা, ১ টিতে স্বতন্ত্র প্রার্থীর জয়

০৮ জানুয়ারি, ২০২৪ ৬:৫০ অপরাহ্ণ
শেরপুরের ৩টি আসনের ২টিতে নৌকা, ১ টিতে স্বতন্ত্র প্রার্থীর জয়
  শেরপুর প্রতিনিধি :

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুরের তিনটি আসনের মধ্যে দুটিতে নৌকা এবং একটিতে স্বতন্ত্র প্রার্থী নির্বাচিত হয়েছে।রোববার ( জানুয়ারি) রাতে জেলা রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম তার হল রুমে বেসরকারিভাবে ঘোষণা দেন।

 

নির্বাচিতরা হলেন শেরপুর (সদর) আসনে স্বতন্ত্র ট্রাক প্রতীকের প্রার্থী ছানোয়ার হোসেন ছানু। তিনি লাখ ৩৬ হাজার ২৭৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের আতিউর রহমান আতিক পেয়েছন ৯৩ হাজার ১৭৫ ভোট।

 

শেরপুর (নকলানালিতাবাড়ি) আসনে নৌকা প্রতীকের মতিয়া চৌধুরী লাখ ১২ হাজার ১৪২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সৈয়দ মোহাম্মদ সাঈদ হাজার ৩৪২ ভোট পেয়েছেন।

 

শেরপুর (শ্রীবরদীঝিনাইগাতী) আসনে নৌকা প্রতীকের এডিএম শহিদুল ইসলাম লাখ হাজার ৪৪৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লাহেল ওয়ারেজ নাঈম পেয়েছেন ৪৬ হাজার ৭২৮ ভোট।

 

রোববার ( জানুয়ারি) রাত সাড়ে ১২টার দিকে জেলা রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম তার হল রুমে বেসরকারিভাবে ঘোষণা দেন।

 

উল্লেখ্য, জেলার তিনটি নির্বাচনি আসনে ৫২টি ইউনিয়ন এবং ৪টি পৌরসভায় মোট ভোটকেন্দ্রের সংখ্যা ৪২৪টি এবং ভোটকক্ষ রয়েছে হাজার ৫৮৩ টি। এখানে মোট ভোটার সংখ্যা ১২ লাখ ২২ হাজার ৯৪০ জন। এদের মধ্যে পুরুষ ভোটার লাখ হাজার ৯৪০ জন এবং মহিলা ভোটার লাখ ১৭ হাজার ৯৮৭ জন এবং তৃতীয় লিঙ্গের ভোটার ১৩ জন।

 

শেয়ার