Top

হতদরিদ্র অসহায় আলেমান নেছা বাঁচতে চায়

৩১ জানুয়ারি, ২০২৪ ৬:০৬ অপরাহ্ণ
হতদরিদ্র অসহায় আলেমান নেছা বাঁচতে চায়
শেরপৃর প্রতিনিধি :

শেরপুর সদর উপজেলার ধলা ইউনিয়নের নিভৃত পল্লী কোহাকান্দা গ্রামের হতদরিদ্র অসহায় আলেমান নেছা (৬২) বাঁচতে চায়। দীর্ঘদিন ধরে পিত্তনালীর পাথর ও ক্রনিক প্যানক্রিয়াটাইটিসসহ নানা জটিল রোগে আক্রান্ত তিনি। ইতোমধ্যে নানা ভূল চিকিৎসায় খরচ করে ফেলছেন নিজের সহায় সম্পদ বলে যা কিছু ছিল সবই।

জানা যায়, দীর্ঘ সময় নানা চিকিৎসা করেও ধরা পরেনি রোগটি। এখন রোগ ধরা পড়লেও প্রয়োজন লাখ টাকা। কিন্ত পারিবারিক অসচ্ছলতার কারণে সম্ভব হচ্ছে না অপারেশনের টাকা সংগ্রহ করার। ভাগ্যের চরম নির্মমতায় কখনো হাসপাতালের বিছানায়, কখনো অন্যের বাড়ীতে ধুকে ধুকে দুঃসহ যন্ত্রণায় সময় কাটাতে হচ্ছে তাকে। তার কাছে জীবন যেন এখন এক নরক যন্ত্রণা হয়ে উঠেছে।

এমনিতেই নুন আনতে পান্তা ফুরোয় অবস্থা আলেমান নেছা পরিবারের । তার ওপর চিকিৎসার জন্য টাকা জোগাড় করা কোনো অবস্থায় তার পক্ষে সম্ভব নয়। ওই অবস্থায় তাকে বাঁচাতে মাত্র ১ লাখ টাকা জোগাড়ে দেশের বিত্তবান, দানশীল মানুষ ও মানবতার কল্যাণে কাজ করা বিভিন্ন মানবিক সংগঠনের কাছে আর্থিক সহায়তার আবেদন জানিয়েছেন তিনি।

সাহায্য পাঠানোর ঠিকানা : মোঃ আলকাছ, হিসাব নম্বর : ২০৫০৭৭৭০২১৮২৪৯৫৮৯, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, (আউটলেট ১৮৮/০৫,গাজীরখামার বাজার) শেরপুর শাখা,শেরপুর। বিকাশে পাঠাতে চাইলে ০১৭৭৯৬৮০৯২০। এ ছাড়া ০১৬৪৮১১০৫১৩ বিকাশ নম্বরে পাঠানো যাবে।

শেয়ার