Top

নতুন ঠিকানায় রূপালী ব্যাংকের যশোর কর্পোরেট শাখা

০৩ মার্চ, ২০২৪ ৮:৪৭ অপরাহ্ণ
নতুন ঠিকানায় রূপালী ব্যাংকের যশোর কর্পোরেট শাখা

# রয়েছে বেবি ফেডিং কর্ণার, বীর মুক্তিযোদ্ধা, বয়স্কদের জন্য আলাদা ডেস্ক

রাষ্ট্রয়াত্ব রূপালী ব্যাংক পিএলসি যশোর কর্পোরেট শাখা (সাবেক এম.কে.রোড কর্পোরেট শাখা) নতুন নামে নতুন ঠিকানায় উত্তম সেবার নিশ্চয়তা নিয়ে যাত্রা শুরু করেছে। আজ রোববার (৩ মার্চ,২০২৪) যশোর শহরের ১৬৩, বি.কে.রোডে আধুনিক ব্যাংকিং সেবার নিশ্চয়তা নিয়ে কার্যক্রম শুরু করলো এ শাখা।

নতুন ঠিকানায় ব্যাংকিং কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রূপালী ব্যাংকের খুলনা বিভাগের মহাব্যবস্থাপক ও বিভাগীয় প্রধান তাজ উদদীন আহমমদ। বিশেষ অতিথি ছিলেন সোনালী ব্যাংক পিএলসি জেনারেল ম্যানেজার’স অফিস, যশোরের মহাব্যবস্থাপক মোহাম্মদ ইকবাল কবীর ও দৈনিক গ্রামের কাগজ পত্রিকার সম্পাদক মো: মোবিনুল ইসলাম মবিন।

রূপালী ব্যাংকের সহকারী মহাব্যবস্থাপক ও শাখা প্রধান মো: শহীদুল ইসলাম অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এবং যশোর জোনের উপ- মহাব্যবস্থাপক ও জোনাল ম্যানেজার প্রকাশ কুমার সাহা সভাপতিত্ব করেন।

এ সময় সরকারি-বেসরকারি বিভিন্ন ব্যাংকের যশোর অঞ্চলের ডিজিএম, এজিএম, শাখা ব্যবস্থাপক, বিভিন্ন মিডিয়া ব্যক্তিত্ব, সুশীল সমাজের প্রতিনিধি, বিভিন্ন সরকারী, বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তাগণ, শাখার সম্মানিত গ্রাহকবৃন্দসহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

নতুন ভবনে ব্যাংকিং কার্যক্রম উদ্বোধন শেষে শাখায় বেবি ফিডিং কর্ণার উদ্বোধন করা হয়। এছাড়া শাখায় বীর মুক্তিযোদ্ধা, প্রবীণ, নারী ও বিশেষ চাহিদা সম্পন্ন গ্রাহকগণের জন্য আলাদা ডেডিকেটেড ডেস্ক স্থাপন করা হয়েছে। গ্রাহক ও অতিথিগণ তাদের বক্তব্যে অর্থনীতিতে রূপালী ব্যাংকের ভূমিকা তুলে ধরেন এবং আধুনিক ও যুগোপযোগী ব্যাংকিং সেবায়, যশোর কর্পোরেট শাখায় বেবি ফিডিং কর্ণার স্থাপন রূপালী ব্যাংকের উত্তম সেবার নিশ্চয়তার উদাহরণ হিসেবে উল্লেখ করেন।

শেয়ার