Top

খিলগাঁওয়ে মাদকসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

১৮ মার্চ, ২০২৪ ১০:৩১ পূর্বাহ্ণ
খিলগাঁওয়ে মাদকসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

রাজধানীর খিলগাঁওয়ে বিপুল পরিমাণ মাদকসহ স্বামী ও স্ত্রীকে গ্রেফতার করেছে খিলগাঁও থানা পুলিশ। রোববার (১৭ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে খিলগাঁও থানার পুলিশের চৌকস টিম এই মাদক কারবারিদের গ্রেফতার করে।

গণমাধ্যমকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, খিলগাঁও রেলগেইট এর সামনে পাঁকা রাস্তার ওপর মো: সুমন মিয়া ওরফে ডোঙ্গা সুমনকে (৩৪) সাত শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদের পর বাসায় আরও মাদক আছে বলে স্বীকার করে সুমন।

পরে সবুজবাগ থানা পুলিশের সহায়তায় বৌদ্ধ মন্দিরের বিপরীত পাশে ঘোড়া গলির বাসা থেকে তার স্ত্রী জয়নব বানু সুমির (৩৪) দেখানো জায়গায় ও ঘরের বিভিন্ন স্থান হতে পাঁচ শ’ পিস ইয়াবা ও চার কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, গ্রেফতার মো: সুমন মিয়া ওরফে ডোঙ্গা সুমনের নামে বিভিন্ন জেলায় ও থানায় ১২টি মাদক মামলা এবং তার স্ত্রী জয়নব বানু সুমির নামে বিভিন্ন জেলায় ও থানায় ১৮টি মাদক মামলা রয়েছে। তারা দীর্ঘদিন ধরে খিলগাঁও, সবুজবাগ, মতিঝিল এলাকায় গোপনে মাদক ব্যবসা চালিয়ে আসছে বলে জানা যায়।

গ্রেফতারদের বিরুদ্ধে নিয়মিত মাদক মামলা রুজু প্রক্রিয়াধীন। সোমবার (১৮ মার্চ) আসামিদের আদালতে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ।

বিএইচ

শেয়ার