Top

পাবনায় গৃহবধূ গণধর্ষণ মামলায় ৩ আসামি গ্রেপ্তার

২০ মার্চ, ২০২৪ ৪:২২ অপরাহ্ণ
পাবনায় গৃহবধূ গণধর্ষণ মামলায় ৩ আসামি গ্রেপ্তার
পাবনা প্রতিনিধি :

পাবনার সাঁথিয়ায় এক গৃহবধূ (২৬) কে গণধর্ষণ মামলায় অভিযুক্ত তিন আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব। মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, সাঁথিয়া উপজেলার চাঁদপুর গ্রামের নাসির উদ্দিন (৩০), নুহ মোল্লা (২৮) ও সাইফুল ইসলাম (৩০)।

আজ বুধবার দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‍্যাব-১২, সিপিসি-২, পাবনার কোম্পানি কমান্ডার মেজর এহতেশামুল হক খান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ১৯ ফেব্রুয়ারি সন্ধ্যায় ভুক্তভোগী গৃহবধূ সাঁথিয়ার বনগ্রাম বাজার থেকে বাড়িতে যাবার জন্য চরভদ্রকোলা নামক স্থানে অটোবোরাক থেকে নামেন। সেখান থেকে পায়ে হেঁটে বাড়ির উদ্দেশ্যে যাবার সময় বটতলা নামক স্থানে তাকে একা পেয়ে মুখ চেপে ধরে ও পা বেঁধে ফেলে তিন আসামি। পরে তারা চরভদ্রকোলা গ্রামের ডাঙ্গার চক নামক নির্জন মাঠে নিয়ে যায়। সেখানে গৃহবধূকে পালাক্রমে দলবদ্ধভাবে ধর্ষণ করে ফেলে পালিয়ে যায় অভিযুক্তরা।

এ ঘটনায় গৃহবধূ বাদী হয়ে গত ২২ ফেব্রুয়ারি সাঁথিয়া থানায় নারী শিশু নির্যাতন দমন আইনে গনধর্ষণের মামলা দায়ের করেন। এরপর আসামী গ্রেপ্তারে অভিযানে নামে র‍্যাব। তথ্য প্রযুক্তির সহায়তায় মঙ্গলবার রাতে সাঁথিয়ার খাইলভরা মোল্লাবাড়ি ও আতাইকুলার ধর্মগ্রাম এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত তিন আসামিকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এই পৈশাচিক ঘটনার সাথে নিজেদের জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। জিজ্ঞাসাবাদ শেষে আসামীদেরকে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সাঁথিয়া থানায় হস্তান্তর করা হয়।

এসকে

শেয়ার