Top

ভারতীয় পণ্য বয়কটের নামে বাজার ব্যবস্থাকে অস্থির করছে বিএনপি

২২ মার্চ, ২০২৪ ১২:২০ অপরাহ্ণ
ভারতীয় পণ্য বয়কটের নামে বাজার ব্যবস্থাকে অস্থির করছে বিএনপি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, একটা রাজনৈতিক দল কতটা দেউলিয়া হলে প্রতিবেশী রাষ্ট্রকে বয়কটের মত কথা বলতে পারে। ভারতীয় পণ্য বয়কটের নামে বিএনপি বাজার ব্যবস্থাকে অস্থির করার ষড়যন্ত্র করছে বিএনপি। নির্বাচনে না আসার যে ভুল করেছে বিএনপি সে ভুলের খেসারত দিতে হচ্ছে বিএনপিকে। তাই উদোর পিন্ডি বুধোর ঘাড়ে চাপাচ্ছে।

শুক্রবার (২২ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এই কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ভারতের সাথে সম্পর্ক ভালো থাকার কারনে সীমান্ত চুক্তির বাস্তবায়ন করেছি। মুক্তিযুদ্ধে ভারতে আমাদের সাহায্য করেছে। এখন গণতন্ত্র উদ্ধারে আমরা তাদের সাহায্য চায়। ভারতীয় পণ্য বয়কট মানে পাগলামি।

পথ হারা পথিকের মতো দিশেহারা হয়ে পড়েছে বিএনপি মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, দিশেহারা হয়ে এখন যা খুশি তাই বলছে, তাই করছে বিএনপি। তাদের প্রায় সকল নেতা জেল থেকে বের হয়ে গেছে। তাহলে দমন পীড়ন কই চলছে। বিএনপির বয়কটের ডাক বাংলাদেশের মানুষ শোনে না।

কাদের বলেন, যখন বিএনপির আন্দোলনের কোন ইস্যু থাকে না, তখন ভারত তাদের জন্য ইস্যু। ভারতীয় পণ্য যারা বয়কট করতে চায় বাংলাদেশের জনগণ তাদের বয়কট করবে। ভারতের সাথে ততক্ষণ বন্ধুত্ব রাখবো, যতক্ষণ জনগণ ও জাতীয় স্বার্থ নিশ্চয়তা পাবে।

এম জি

শেয়ার