Top

ধামরাইয়ে গ্যাস লিকেজের আগুনে এক পরিবারের ৪ জন দগ্ধ

২৭ মার্চ, ২০২৪ ৫:৩৮ অপরাহ্ণ
ধামরাইয়ে গ্যাস লিকেজের আগুনে এক পরিবারের ৪ জন দগ্ধ
সাভার প্রতিনিধি :

ঢাকার ধামরাইয়ে গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে লাগা আগুনে একই পরিবারের চারজন দগ্ধ হয়েছেন। এর মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

বুধবার (২৭ মার্চ) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ধামরাই পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের মোকামটোলা এলাকার প্রবাসী ইব্রাহিম হোসেনের চারতলা ভবনের নিচ তলার একটি ফ্ল্যাটে এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- ওই ফ্ল্যাটের ভাড়াটিয়া নুরুল ইসলাম (৫৫), তার স্ত্রী সুফিয়া বেগম (৫০), মেয়ে গণবিশ্ববিদ্যালয়ের এমবিবিএসের শিক্ষার্থী নিশরাত জাহান সাথী (২১) ও ছেলে এইচএসসি পরীক্ষার্থী আল হাদী সোহাগ (১৮)।

ধামরাই ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ সোহেল রানা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে যাই। তবে ততক্ষণে দগ্ধদের হাসপাতালে নেওয়া হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে লিকেজ থেকে জমা হওয়া গ্যাসেই ওই দুর্ঘটনা ঘটে।

ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্ল্যাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক মো. তরিকুল ইসলাম জানান, তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে। এরমধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) হুমায়ুন কবীর বলেন, আনুমানিক রাত ৩টার দিকে বিকট শব্দে আগুনের সূত্রপাত হয়। পাশের একটি জায়গা থেকে পানি দিয়ে আগুন নেভানো হয়। ঘরের ভেতরের আসবাবপত্রসহ প্রায় সবকিছু পুড়ে যায়।

এসকে

শেয়ার