Top

পার্বত্য এলাকায় আমাদের যৌথবাহিনি অপারেশন করছেন: টুরিস্ট পুলিশ প্রধান

০৬ এপ্রিল, ২০২৪ ৫:০৫ অপরাহ্ণ
পার্বত্য এলাকায় আমাদের যৌথবাহিনি অপারেশন করছেন: টুরিস্ট পুলিশ প্রধান
সাভার (ঢাকা) প্রতিনিধি :

পার্বত্য এলাকায় আমাদের যৌথবাহিনি অপারেশন করছেন। এছাড়া নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে বলে জানান বাংলাদেশ টুরিস্ট পুলিশের ডিআইজি মোঃ আবু কালাম সিদ্দিক।

শনিবার (৬ এপ্রিল) সকালে আশুলিয়ার জামগড়া ছয়তলা এলাকায় টুরিস্ট পুলিশের জোন অফিস উদ্ধোধন শেষে মত বিনিময় সভায় তিনি এ কথা বলেন।

এ সময় প্রধান অতিথি বক্তব্যে মোঃ আবু কালাম সিদ্দিক বলেন, পার্বত্য এলাকায় আমাদের যৌথবাহিনি অপারেশন করছেন। এছাড়া নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। এই বিচ্ছিন্ন ঘটনার কোন ধরনের প্রভাব বাংলাদেশের টুরিস্ট খাতে কোন ধরনের প্রভাব পরবে না।

তিনি আরও বলেন, আগামী পহেলা বৈশাখে আমাদের সকল পুলিশ সুপারকে নির্দেশনা দেওয়া হয়েছে। পহেলা বৈশাখেও আমাদের পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এর আগে সকালে আশুলিয়ার জামগড়া এলাকার রূপায়ন সেন্টারে টুরিস্ট পুলিশের জোনটির কার্যক্রম শুরু হয়।

সাভার-আশুলিয়া টুরিস্ট পুলিশ জোনের ইনচার্জ মোঃ মনিরুল হক ডাবলু বলেন, সাভার-আশুলিয়া ও ধামরাই এই টুরিস্ট পুলিশ জোনের আওতায় থাকবে। আমরা পর্যটকদের নিরাপত্তার জন্য বদ্ধপরিকর।

এসময় উপস্থিত ছিলেন, ঢাকা-সিলেট-ময়মনসিংহ ডিভিশনের অতিরিক্ত ডিআইজি আবু সুফিয়ান, ঢাকা রিজিয়নের পুলিশ সুপার মোঃ নাইমুল হক পিপিএম, ঢাকা জেলা টুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (লিগ্যাল ও মিডিয়া) মোঃ বদরুল আলম মোল্লা, পিএসসি, ঢাকা রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মামেনা আক্তার ও টুরিস্ট পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ সহ স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ।

এসকে

শেয়ার