Top

মেট্রোরেলের পিলারে বাসের ধাক্কা, আহত ১০

০৯ এপ্রিল, ২০২৪ ৫:২১ অপরাহ্ণ
মেট্রোরেলের পিলারে বাসের ধাক্কা, আহত ১০

রাজধানীর মিরপুর-১০ নম্বর থেকে আগারগাঁওগামী সড়কে দুই বাসের রেষারেষিতে সেফটি পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে মেট্রোরেলের ৭৪ নং পিলারে সজোরে ধাক্কা দিয়েছে। এ দুর্ঘটনায় ১০ জন যাত্রী আহত হয়েছেন।

মঙ্গলবার (৯ এপ্রিল) বেলা ২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় বাসচালককে আটক করা হয়েছে।

ট্রাফিক তেজগাঁওয়ের শেরেবাংলা নগর জোনের সহকারী পুলিশ কমিশনার মো. তারেক সেকান্দার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুর ২টার দিকে আগারগাঁও বিমান যাদুঘরের সামনে সেফটি পরিবহনের (গাড়ির নাম্বার ঢাকা মেট্রো-ব ১১-৭০১৬) একটি বাস মেট্রোরেলের পিলারে সজোরে ধাক্কা দেয়। দুর্ঘটনায় ১০ জনের মতো যাত্রী আহত হয়েছেন। তাদের মধ্যে কয়েকজনকে গুরুতর অবস্থায় সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সেফটি পরিবহনের বাসটি মিরপুর-১২ থেকে আজিমপুরের উদ্দেশে যাচ্ছিল। কিশোর বাসচালক নিয়ন্ত্রণ হারিয়ে মেট্রোর পিলারে ধাক্কা দিলে বাসের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই আহত হন ১০ যাত্রী।

প্রত্যক্ষদর্শী খান আসাদুজ্জামান মাসুম বলেন, কিশোর বাসচালক ফাঁকা রাস্তায় দ্রুতগতিতে চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ ঘটনায় বাসের ১০ যাত্রী আহত হয়েছেন। মা ও এক বাচ্চা ছেলে গুরুতর আহত হয়েছেন। পরে পুলিশ বাসের যাত্রীদের উদ্ধার করে নিয়ে যায়।

ডিএমটিসিএল’র উপব্যবস্থাপক নাজমুল ইসলাম ভূঁইয়া বলেন, এমন একটি দুর্ঘটনা ঘটেছে। বাসচালককে আটক করে কাফরুল থানায় হস্তান্তর করা হয়েছে।

কাফরুল থানা-পুলিশ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানিয়েছে, আহতদের মধ্যে গুরুতর কয়েকজনকে হাসপাতালে পাঠানো হয়েছে।

 বিএইচ

শেয়ার