Top

সিংড়া আ’লীগ নেতা রুবেলকে মনোনয়ন প্রত্যাহারের নির্দেশ

১৯ এপ্রিল, ২০২৪ ৫:২৯ অপরাহ্ণ
সিংড়া আ’লীগ নেতা রুবেলকে মনোনয়ন প্রত্যাহারের নির্দেশ
 নাটোর প্রতিনিধি   :
নাটোরের সিংড়ায় উপজেলা পরিষদ নির্বাচনে এক চেয়ারম্যান পদপ্রার্থী, তার ভাই ও এক আওয়ামী লীগ নেতাকে অপহরণ ও মারধরের ঘটনায় অপর প্রার্থী লুৎফুল হাবিব রুবেলকে প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশ দিয়েছেন প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ও উপজেলা আওয়ামী লীগ। রুবেল সম্পর্কে প্রতিমন্ত্রী পলকের শ্যালক।
শুক্রবার (১৯ এপ্রিল) সকালে অপহরণ ও মারধরে আহত চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেনকে দেখতে রাজশাহীতে যান প্রতিমন্ত্রী পলক। তার সঙ্গে কথা বলার পর ফোন করে তিনি অপর চেয়ারম্যান প্রার্থী শ্যালক রুবেলকে প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশ দেন।
বিষয়টি নিশ্চিত করেছেন পলকের ব্যক্তিগত সহকারী সাদ্দাম হোসেন এবং সিংড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস।
প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা মন্ত্রী-এমপির স্বজনদের প্রার্থী না হতে নির্দেশ দিয়েছেন। আওয়ামী লীগের একজন নেতা ও মন্ত্রী হিসেবে এ নির্দেশ মানা অবশ্যই করণীয়।
সিংড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস বলেন, আমরা রাজশাহী থেকে সিংড়ায় ফিরেছি। আমরাও তাকে (রুবেল) এরইমধ্যে দলীয়ভাবে মনোনায়ন প্রত্যাহারের জন্য বলেছি। বিকেলেই তাকে অপহরণ ও মারধরের বিষয়ে শোকজ করা হবে।
নাটোরের সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিতে গিয়ে প্রার্থী ও তার দুই ভাইকে অপহরণের অভিযোগ উঠেছে। পুলিশ এরইমধ্যে অপহৃত তিনজনকে উদ্ধার করেছে। তাদের মধ্যে গুরুতর আহত একজনকে প্রথমে সিংড়া এবং পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ জানিয়েছে, সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপ্রত্যাশী দেলোয়ার হোসেন। সোমবার (১৫ এপ্রিল) মনোনয়নপত্র জমা দিতে গিয়ে তিনিসহ তার দুই ভাই অপহরণের শিকার হন। এ ঘটনার জন্য ভুক্তভোগীরা স্থানীয় আওয়ামী লীগ নেতা সিংড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শেরকোল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান লুৎফুল হাবীব রুবেলকে দায়ী করেছেন।
এসকে
শেয়ার