Top

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ৩ ম্যাচের জন্য বাংলাদেশ দল ঘোষণা

২৮ এপ্রিল, ২০২৪ ৯:১৪ অপরাহ্ণ
জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ৩ ম্যাচের জন্য বাংলাদেশ দল ঘোষণা

জিম্বাবুয়ের বিপক্ষে ঘরের মাঠে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ৩ ম্যাচের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ঘোষণাকৃত দলে একমাত্র নতুন মুখ ওপেনিং ব্যাটার তানজিদ হাসান তামিম, যিনি এরই মধ্যে বাংলাদেশের হয়ে ওয়ানডে বিশ্বকাপ খেলেছেন। এছাড়াও ১৮ মাস পর জাতীয় দলে বিবেচিত হয়েছেন অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। অনুমিতভাবেই প্রথম তিন ম্যাচের দলে নেই সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান।

রোববার (২৮ এপ্রিল) এক সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে স্কোয়াড ঘোষণা করে বিসিবি। দলে ফেরানো হয়েছে আফিফ হোসেন, পারভেজ হোসেন ও তানভীর ইসলামকেও।

এদিকে, পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে আজ রোববার সন্ধ্যায় বাংলাদেশে পৌঁছেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। আগামী শুক্রবার চট্টগ্রামে শুরু হবে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

আগামী ৩, ৫ ও ৭ মে তিনটি ম্যাচ চট্টগ্রাম এবং ১০ ও ১২ মে মিরপুরে দুটি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

প্রথম ৩ ম্যাচের বাংলাদেশ স্কোয়াড: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন দাস, তানজিদ হাসান তামিম, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলি অনিক, শেখ মেহেদী হাসান, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, তানজিম হাসান সাকিব, পারভেজ হোসেন ইমন, তানভীর ইসলাম, আফিফ হোসেন ধ্রুব ও মোহাম্মদ সাইফউদ্দিন।

বিএইচ

শেয়ার