Top
সর্বশেষ
রপ্তানি নীতিমালার খসড়া নীতিগত অনুমোদন খাদ্যপণ্যে কর না বাড়ানোর নির্দেশনা প্রধানমন্ত্রীর, করপোরেট শুল্ক হ্রাসের পরিকল্পনা এনবিআরের ১৮তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ বিশ্বজুড়ে শেয়ারবাজার চাঙা, দেশে বড় পতন মুক্তিযোদ্ধার কবর খুঁড়তে গিয়ে মিলল গ্রেনেড আন্তর্জাতিক মুদ্রাবাজারে ডলারের দাম আরও কমলো মৃত্যুদণ্ড চূড়ান্তের আগে কনডেম সেলে না রাখার সিদ্ধান্ত স্থগিত বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সম্পর্ক সুদৃঢ় করা নিয়ে আলোচনা হয়েছে: পরিবেশমন্ত্রী জলবায়ু পরিবর্তন মোকাবেলায় বাংলাদেশের পাশে থাকবে যুক্তরাষ্ট্র: ডোনাল্ড লু সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দিয়েছিল বিএনপি: প্রধানমন্ত্রী

নতুন ঠিকানায় রূপালী ব্যাংকের বরগুনা জেলার ‘আমতলী শাখা’

২৯ এপ্রিল, ২০২৪ ৯:৫৭ পূর্বাহ্ণ
নতুন ঠিকানায় রূপালী ব্যাংকের বরগুনা জেলার ‘আমতলী শাখা’

নতুন ঠিকানায় যাত্রা শুরু করলো রূপালী ব্যাংক পিএলসি এর পটুয়াখালী জোনের বরগুনা জেলার “আমতলী শাখা”। গত ২০১৩ সালে শুরু হওয়া  আমতলী শাখাটি সকল আধুনিক সুযোগ সুবিধা নিয়ে উন্নত গ্রাহক সেবার দৃঢ় শপথ নিয়ে নতুন ভবনে ব্যাংকিং কার্যক্রম শুরু করেছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রূপালী ব্যাংকের মহাব্যবস্থাপক ও বরিশাল বিভাগীয় প্রধান রোকনুজ্জামান। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রূপালী ব্যাংক পিএলসি বরিশাল বিভাগীয় কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক মোঃ আব্দুল হালিম, উপ-মহাব্যবস্থাপক মোঃ কুদ্দুছ মিয়া এবং ভবন মালিক মোঃ গোলাম সরোয়ার টুকু। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপ-মহাব্যবস্থাপক ও পটুয়াখালী জোনাল ম্যানেজার মোঃ মনজুর হোসেন।

অনুষ্ঠানে স্থানীয় ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পটুয়াখালী জোনের সকল শাখা ব্যবস্থাপক ও চার শতাধিক গ্রাহকের উপস্থিতিতে নতুন ভবনে আমতলী শাখার ব্যাংকিং কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।

অনুঠানে বিভাগীয় প্রধান ও মহাব্যবস্থাপক রোকনুজ্জামান বলেন, সকলের ঐকান্তিক প্রচেষ্টা ও উন্নত ব্যাংকিং সেবার মাধ্যমে শহর ও গ্রামীন জনগোষ্ঠীকে আর্থিক অন্তর্ভুক্তির মাধ্যমে শাখাটিকে অধিকতর ব্যবসা সফল শাখা হিসাবে গড়ে তোলা সম্ভব হয়েছে। তিনি এই শাখার মাধ্যমে গ্রামীণ অর্থনীতি তথা আমতলী পৌরএলাকা সহ অত্র এলাকার ব্যবসা বাণিজ্য ও কৃষি অর্থনীতিতে দৃঢ়তার সাথে অবদান রাখার সুযোগের কথা উল্লেখ করেন। আগামীতে দেশ সেরা একটি শাখায় পরিণত করার জন্য  সংশ্লিষ্ট সকলকে নির্দেশনা প্রদান করেন।

শেয়ার