Top
সর্বশেষ
রপ্তানি নীতিমালার খসড়া নীতিগত অনুমোদন খাদ্যপণ্যে কর না বাড়ানোর নির্দেশনা প্রধানমন্ত্রীর, করপোরেট শুল্ক হ্রাসের পরিকল্পনা এনবিআরের ১৮তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ বিশ্বজুড়ে শেয়ারবাজার চাঙা, দেশে বড় পতন মুক্তিযোদ্ধার কবর খুঁড়তে গিয়ে মিলল গ্রেনেড আন্তর্জাতিক মুদ্রাবাজারে ডলারের দাম আরও কমলো মৃত্যুদণ্ড চূড়ান্তের আগে কনডেম সেলে না রাখার সিদ্ধান্ত স্থগিত বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সম্পর্ক সুদৃঢ় করা নিয়ে আলোচনা হয়েছে: পরিবেশমন্ত্রী জলবায়ু পরিবর্তন মোকাবেলায় বাংলাদেশের পাশে থাকবে যুক্তরাষ্ট্র: ডোনাল্ড লু সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দিয়েছিল বিএনপি: প্রধানমন্ত্রী

রাফাহতে ইসরাইলের বিমান হামলা, ১৩ ফিলিস্তিনি নিহত

২৯ এপ্রিল, ২০২৪ ১১:০১ পূর্বাহ্ণ
রাফাহতে ইসরাইলের বিমান হামলা, ১৩ ফিলিস্তিনি নিহত

এবার অবরুদ্ধ গাজার রাফাহতে বিমান হামলা চালিয়ে ১৩ জনকে হত্যা করেছে ইসরাইল। হামলায় আহত হয়েছেন আরও অনেক ফিলিস্তিনি। হামলায় নিহত ফিলিস্তিনির সংখ্যা আরও বাড়তে পারে।

সোমবার রয়টার্সের এক প্রতিবেদনে বলা হয়, গাজার দক্ষিণাঞ্চলীয় রাফাহ শহরের তিনটি বাড়িতে ইসরাইলি বিমান হামলায় ১৩ জন নিহত এবং আরও অনেকে আহত হয়েছেন বলে চিকিৎসকরা জানিয়েছেন। অবশ্য গাজার মিডিয়া আউটলেট মৃতের সংখ্যা ১৫ বলে জানিয়েছে।

অন্যদিকে গাজা উপত্যকার উত্তরে অবস্থিত গাজা শহরে ইসরাইলি বিমান দুটি বাড়িতে হামলা চালিয়েছে। এতে বেশ কয়েকজন নিহত ও আহত হয়েছেন বলে স্বাস্থ্য কর্মকর্তারা জানিয়েছেন। মূলত হামাস ও দখলদার ইসরাইলের মধ্যে গত বছরের ৭ই অক্টোবর থেকে যুদ্ধ শুরু হয়। ওই সময় এক জায়গা থেকে আরেক জায়গা করে ১৩ লাখ মানুষ রাফাহতে এসে আশ্রয় নেন। এখন সেই রাফাহতে হামলার পরিকল্পনা করছে নেতানিয়াহু সরকার।

এম জি

শেয়ার