Top

বৃষ্টির কারণে ভারত-বাংলাদেশের খেলা বন্ধ

৩০ এপ্রিল, ২০২৪ ৫:৩৮ অপরাহ্ণ
বৃষ্টির কারণে ভারত-বাংলাদেশের খেলা বন্ধ

তীব্র দাবদাহে জ্বলছে পুরো দেশ। স্মরণকালের সর্বোচ্চ তাপমাত্রায় অতিষ্ঠ মানুষ। এরই মধ্যে একদিন আগেও সিলেটে বৃষ্টি হয়েছে আজও বৃষ্টি হচ্ছে সেখানে। এর ফলে আপাতত বন্ধ রয়েছে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে চলমান বাংলাদেশ-ভারত নারী দলের দ্বিতীয় টি-টোয়েন্টি ক্রিকেট ম্যাচটি।

বিকাল ৪টায় ম্যাচ শুরু হয়। তার আগে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি। ১১তম ওভারের খেলা শেষ হওয়ার সঙ্গে সঙ্গে হঠাৎ আকাশ কালো হয়ে ওঠে এবং খুব দ্রুতই বৃষ্টি নেমে আসে। দৌড়ে ক্রিকেটাররা ড্রেসিং রুমে গিয়ে ওঠে এবং উপস্থিত দর্শকরা নিজেদের বৃষ্টি থেকে বাঁচাতে আড়াল নেয়ার চেষ্টা করতে থাকেন।

বৃষ্টি আসার আগ পর্যন্ত বাংলাদেশ ১১ ওভার ব্যাটিং করেছে। ৫ উইকেট হারিয়ে সংগ্রহ করেছে ৭০ রান। ২৫ রান নিয়ে মুর্শিদা খাতুন ব্যাট করছিলেন। রিতু মনির রান শূন্য।

বাংলাদেশ একাদশ:
নিগার সুলতানা জ্যোতি (অধিনায়ক ও উইকেটরক্ষক), নাহিদা আক্তার, ডালিয়া আক্তার দোলা, সোবহানা মোস্তারি, মুর্শিদা খাতুন, রাবেয়া, ফাহিমা খাতুন, মারুফা আক্তার, সুলতানা খাতুন, ফারিহা ইসলাম তষ্ণা, রিতু মনি।

ভারতীয় একাদশ:
হারমানপ্রিত কউর (অধিনায়ক), স্মৃতি মন্দানা, দায়ালান হেমলতা, দিপ্তি শর্মা, শেফালি ভার্মা, সাজানা সাজিভান, রিচা ঘোষ, পুজা ভাস্ত্রকার, রেনুকা সিং ঠাকুর, স্রেয়াঙ্কা পাতিল, রাধা যাদব।

বিএইচ

শেয়ার