Top

চতুর্থ টি-টোয়েন্টিতে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

১০ মে, ২০২৪ ২:৪০ অপরাহ্ণ
চতুর্থ টি-টোয়েন্টিতে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

পাঁচ ম্যাচের সিরিজে ইতিমধ্যে তিনটি জিতে সিরিজ জয় নিশ্চিত করেছে বাংলাদেশ। আজ চতুর্থ ম্যাচেও নিজেদের শক্তি দেখাবে টাইগাররা। মাঠে দেখা যেতে পারে সাকিব, মুস্তাফিজ, সৌম্যদের।

শুক্রবার (১০ মে) সন্ধ্যা ৬টায় মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের চতুর্থ টি-টোয়েন্টিতে মাঠে নামবে স্বাগতিক বাংলাদেশ।

সিরিজের শেষ দুই ম্যাচের জন্য অলরাউন্ডার সাকিব আল হাসান, পেসার মুুস্তফিজুর রহমান ও সৌম্য সরকারকে নিয়ে দল ঘোষণা করা হয়েছে। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিজেদের ঝালাই করার এ সিরিজে এই তিনজনকেও আজ মাঠে দেখা যাওয়ার সম্ভাবনা রয়েছে।

আজকের ম্যাচের একাদশে একাধিক পরিবর্তন আসতে পারে। বিশেষ করে দু’টি পরিবর্তন মোটামুটি নিশ্চিত। সব ঠিক থাকলে সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান একাদশে ফিরছেন। তবে সিরিজ জুড়ে রান খরায় ভুগতে থাকা লিটন দাসকে আরও সুযোগ দিতে পারে টিম ম্যানেজমেন্ট। লিটনের সঙ্গে ওপেনিংয়ে দেখা যেতে পারে চোট কাটিয়ে দলে ফেরা সৌম্য সরকারকে। তিনে খেলবেন নাজমুল হোসেন শান্ত। নেতৃত্বের পাশাপাশি ব্যাটিংয়েও বড় দায়িত্ব থাকবে তার কাঁধে। যদিও সম্প্রতি তিনি ছায়া হয়ে আছেন।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ:
সৌম্য সরকার, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, তাওহিদ হৃদয়, মাহমুদুল্লাহ রিয়াদ, জাকের আলি, রিশাদ হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ ও মুস্তাফিজুর রহমান।

এম জি

শেয়ার