Top

পাবনার সুজানগরে নির্বাচন পরবর্তী সহিংসতায় ব্যাপক ভাঙচুর 

১০ মে, ২০২৪ ৫:৩০ অপরাহ্ণ
পাবনার সুজানগরে নির্বাচন পরবর্তী সহিংসতায় ব্যাপক ভাঙচুর 
স্টাফ রিপোর্টার, পাবনা :

নির্বাচন পরবর্তী সহিংসতায় পাবনার সুজানগরে অর্ধ শতাধিক বাড়িঘরে হামলা ভাঙচুরের অভিযোগ উঠেছে। এ ঘটনা এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

ক্ষতিগ্রস্তদের অভিযোগ, প্রথম ধাপে সুজানগর উপজেলা নির্বাচনে আব্দুল ওহাব চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। নির্বাচনের ফলাফল ঘোষণার পর রাত থেকেই পরাজিত প্রার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহিনের সমর্থকদের বাড়িঘরে হামলা চালায় বিজয়ী আব্দুল ওয়াহাবের সমর্থকরা।

আজ সারাদিনও দফায় দফায় সুজানগর পৌরসভারসহ ছয়টি ইউনিয়নের বিভিন্ন গ্রামে অর্ধশতাধিক বাড়িঘরে হামলা ভাঙচুর চালানো হয়। এ সময়ে বাড়ির সদস্যদের মারধর করে লুটপাট চালানো হয় বলে অভিযোগ।

ঘটনার পর ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছে পুলিশ ও উপজেলা প্রশাসন। প্রশাসনের পক্ষ থেকে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার আশ্বাস দেওয়া হয়।

পরাজিত প্রার্থী শাহিনুজ্জামান শাহিন এর অভিযোগ, নির্বাচনে বিজয়ী হওয়ার পর থেকেই একের পর হামলাও ভাঙচুর চালানো হচ্ছে তার কর্মী সমর্থকদের বাড়িতে। যেহেতু তারা দুজন একই দলের নেতা। সুতরাং এমন হামলা কাম্য নয়। তবে নির্বাচন নিয়ে তার কোন অভিযোগ নেই।

আর পুলিশ জানায়, ইতিমধ্যে ভাঙচুরের ঘটনায় চারটি মামলা হয়েছে। কয়েকজনকে গ্রেপ্তারও করা হয়েছে। যারাই জড়িত থাকুক তাদের আইনের আওতায় আনা হবে।

এসকে

 

শেয়ার