Top

শ্রীপুরে নারীকে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার

১০ মে, ২০২৪ ৮:২৮ অপরাহ্ণ
শ্রীপুরে নারীকে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার
গাজীপুর প্রতিনিধি :

ওয়াজ মাহফিল থেকে বাড়ি ফেরার পথে গজারী বনের ভিতর নারীকে (২৪) গণধর্ষণ মামলার প্রধান আসামি মাসুদ রানা মাকছুদুলকে (২৬) আড়াই মাস পর গ্রেফতার করেছে র‌্যাব। সে মাসুদ রানা শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের বলদীঘাট (শিমুলতলা) গ্রামের আফাজ উদ্দিনের ছেলে।

শুক্রবার (১০ মে) সকাল ১১ টায় গাজীপুরের হোতাপাড়া বাইল্লামার্কেট (লিটন মিয়ার হোটেল) থেকে তাকে গ্রেফতার করে। র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের ইনচার্জ সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (মিডিয়া) মাহফুজুর রহমান সন্ধ্যায় বিষিয়টি নিশ্চিত করেছে।

র‌্যাবের সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (মিডিয়া) মাহফুজুর রহমান জানান, গত ২২ ফেব্রুয়ারি রাত পৌনে ৯টার দিকে সময় ভিকটিম নিজ বাড়ির উত্তর পাশে মসজিদ মাঠ থেকে ওয়াজ মাহফিল শুনে বাড়ি ফিরছিলেন। পথে শিমুলতলা শরাফত আলীর টেক পৌছলে আসামি মাসুদ রানা ও তার তিন সহযোগী পথরোধ করে তাকে ভয় দেখিয়ে গজারি বনের ভিতর (শরাফত আলীর টেক) নিয়ে যায়। সেখানে মাসুদ রানাসহ তার তিন সহযোগী তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক গণধর্ষণ করে।

এ ঘটনায় দুইদিন পর ভিকটিম বাদী হয়ে মাসুদ রানাসহ তার তিন সহযোগীকে আসামী করে শ্রীপুর থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। ভিকটিম র‌্যাবের সহযোগীতা চাইলে বিষয়টি আমলে নিয়ে আসামীদেরকে গ্রেফতারের জন্য র‌্যাব-১ ছায়া তদন্ত শুরু করে এবং আসামিদেরকে গ্রেফতারে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

তথ্য প্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব আসামী মাসুদ রানা মাকছুদুল বাইল্লামার্কেট এলাকায় উপস্থিতি জানতে পারে। পরে বাইল্লামার্কেট এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে স্থানীয় লিটন মিয়ার হোটেল থেকে প্রধান আসামী মাসুদ রানা@মাকছুদুলকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী গণধর্ষণে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান, গণধর্ষণ মামলার প্রধান আসামী মাসুদ রানা@মাকছুদুলকে বিকেলে থানায় হস্তান্তর করে। শনিবার (১১ মে) তাকে আদালতে পাঠানো হবে।

এসকে

শেয়ার