Top

গোবিন্দগঞ্জে পুলিশের কন্ট্রোল রুম উদ্বোধন

১৫ জুন, ২০২৪ ৯:২৮ পূর্বাহ্ণ
গোবিন্দগঞ্জে পুলিশের কন্ট্রোল রুম উদ্বোধন
গাইবান্ধা প্রতিনিধি: :

‘মৃত্তিকার গন্ধে, নারীর টানে, আপনার ঈদযাত্রা শুভ হোক’ প্রতিপাদ্যকে সামনে রেখে গোবিন্দগঞ্জ চার মাথার মোড়ে পুলিশ কন্ট্রোলরুম উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন কার্যক্রম শেষে পথসভা ও দূরপাল্লার পরিবহণ এর ড্রাইভারদের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার কামাল হোসেন। ।

(১৪ জুন) শুক্রবার বিকালে গাইবান্ধা জেলা পুলিশ এর আয়োজনে এ কন্ট্রোলরুম উদ্বোধন করা হয়।

ঈদ আসলেই রাস্তাগুলোতে যানজট বেড়ে যায়। এতে করে ভোগান্তি পোহাতে হয় ঘরমুখো মানুষদের। যানজট এর কবলে ব্যয় হয় দীর্ঘ সময়। এরই ধারাবাহিকতায় আসন্ন পবিত্র ঈদ উল আযহায় ঘরমুখী যাত্রীদের নিরাপদ ঈদ যাত্রা উপহার দিতে ও নির্বিঘ্নে বাড়ি ফেরার লক্ষ্যে উত্তরবঙ্গের ৮ জেলার প্রবেশদ্বার গোবিন্দগঞ্জ পলাশবাড়ী, ধাপেরহাট পর্যন্ত ৩২ কিলোমিটার হাইওয়েতে যানজট নিরসনে গোবিন্দগঞ্জ ৪ মাথার মোড়ে পুলিশ কন্ট্রোলরুম ও সিসি ক্যামেরা স্থাপন উদ্বোধন এবং পথসভা করেছেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার কামাল হোসেন।

গাইবান্ধা পুলিশ সুপার কামাল হোসেন বলেন, গাইবান্ধার গোবিন্দগঞ্জ, পলাশবাড়ী, ধাপেরহাট পর্যন্ত ৩২ কিলোমিটার হাইওয়ে রাস্তা রয়েছে। এই আসন্ন পবিত্র ঈদ উল আযহায় যে সব মানুষ নারীর টানে, বাড়ির টানে, আত্মীয়স্বজন এর সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে দূর দুরন্ত থেকে আসে। ট্রাফিক ব্যবস্থাপনার মাধ্যমে তাদের যেন একটা নিরাপদ ঈদ যাত্রা উপহার দিতে পারি এবং তারা যেন সঠিকভাবে ঈদের আনন্দ উপভোগ করতে পারে সে প্রত্যয় আমাদের। যাত্রীবাহী বাস, পশুবাহী ট্রাক আছে তাদের নিরাপত্তার জন্য মালিক শ্রমিক সহ একাধিক পয়েন্টে আমাদের পেশাদারিত্ব পুলিশের সাথে আনসার বাহিনীর সদস্য রয়েছে।

এসময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ পৌরসভার মেয়র জননেতা মুকিতুর রহমান রাফি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জননেতা শাকিল আকন্দ বুলবুল।

গাইবান্ধা অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান, অতিরিক্ত পুলিশ সুপার সি সার্কেল উদয় কুমার সাহা, গাইবান্ধা জেলা ডিবি অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান,অফিসার ইনচার্জ গোবিন্দগঞ্জ সামছুল আলম শাহ,গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ মাহবুর রহমান,গোবিন্দগঞ্জ থানা তদন্ত অফিসার তারেক, গাইবান্ধা ট্রাফিক অফিসার ইনচার্জ শাহ আলম।

এএন

শেয়ার