Top

শেরপুর পৌরসভার ১১২কোটি ৮১লাখ টাকার বাজেট পেশ

২৭ জুন, ২০২৪ ৩:০৭ অপরাহ্ণ
শেরপুর পৌরসভার ১১২কোটি ৮১লাখ টাকার বাজেট পেশ
শেরপুর প্রতিনিধি :

শেরপুর পৌরসভার ২০২৪-২৫ অর্থ বছরের ১১২ কোটি ৮১ লাখ ৯ হাজার ৬১৬ টাকার প্রস্তাবিত বাজেট পেশ করা হয়েছে। বৃহস্পতিবার (২৭ জুন) দুপুরে শেরপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে পৌর মেয়র গোলাম মুহাম্মদ কিবরিয়া লিটনের সভাপতিত্বে ওই বাজেট অনুষ্ঠানে ২০২৪-২৫ অর্থবছরের বাজেট পেশ করেন হিসাব রক্ষক কর্মকর্তা এইচ এম সেলিম আলম।

প্রস্তাবিত বাজেটে রাজস্ব খাতে ১৯ কোটি ৪০ লাখ ৬৮ হাজার ৪৩৬ টাকা আয় ও ১৮ কোটি ৩৭ লাখ ৪৮ হাজার টাকা ব্যয় এবং সরকারি মঞ্জুরি, কোভিড-১৯ প্রকল্প, জলবায়ু প্রকল্প, ডিপিপি, আইইউজিআইপি, সিআরডিপি-৩ প্রকল্প এবং মূলধনসহ ৯৩ কোটি ৪০ লক্ষ ৪১ হাজার ১৮৯ টাকা আয় ও ৭৯ কোটি ৯৬ লাখ ৬ হাজার টাকা ব্যয় ধরা হয়েছে ।

বাজেট ঘোষণা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ৪ নং ওয়ার্ড কাউন্সিলর নাসিরুল আলম নাহিদ। এছাড়া অন্যান্যের মধ্যে ১নং প্যানেল মেয়র মো. নজরুল ইসলাম, পৌর সচিব আবু লাইস মো. বজলুর রহমান, নির্বাহী প্রকৌশলী দেওয়ান রেজাউল করিমসহ অন্যান্য কাউন্সিলর এবং পৌরসভার বিভিন্ন স্তরের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এসময় ঘোষিত বাজেট এবং পৌরসভার বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড ও সমস্যার বিষয় নিয়ে উপস্থিত সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক জিএম বাবুল, সঞ্জীব চন্দ বিল্টু, মাসুদ হাসান বাদল, ফজলুল করিম সুরুজ, মহিউদ্দিন সোহেল, আসাদুজ্জামান মুরাদ, ইউসুফ আলী রবিন, জাহিদুল ইসলাম সৌরভ প্রমুখ।

এসকে

শেয়ার