Top

জনগণের দৃষ্টি অন্যদিকে সরাতে বিএনপি অফিসে ককটেল নাটক : মির্জা আব্বাস

১৭ জুলাই, ২০২৪ ৪:৩৬ অপরাহ্ণ
জনগণের দৃষ্টি অন্যদিকে সরাতে বিএনপি অফিসে ককটেল নাটক : মির্জা আব্বাস

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, জনগণের দৃষ্টিকে অন্যদিকে সরিয়ে নিতে বিএনপির কার্যালয়ে ককটেল উদ্ধারের নাটক সাজানো হয়েছে।

গতকাল মঙ্গলবার রাতে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অভিযান চালিয়ে ককটেল উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে ডিবি প্রধান হারুন-অর-রশিদ।

বুধবার (১৭ জুলাই) ডিবি হারুনের এমন দাবির পরিপ্রেক্ষিতে তিনি এসব কথা বলেন।

মির্জা আব্বাস বলেন, আমরা গত ৪০-৫০ বছর ধরে বিএনপির অফিসে যাই। কিন্তু কখনও তো কিছুই পেলাম না। আমি কয়েকদিন আগে একটি অনুষ্ঠানের দেওয়া বক্তব্যে বলেছিলাম, এই ছাত্র আন্দোলনকে ভিন্ন পথে প্রবাহিত করার জন্য কিছুদিনের ইস্যু খুঁজছে সরকার। জনগণের দৃষ্টি অন্যদিকে সরাতে তারা এ ককটেলের নাটক সাজিয়েছে।

এ সময় মির্জা আব্বাস ‘ব্যঙ্গ’ করে বলেন, বিএনপি অফিসে হাজার-হাজার ককটেল পাওয়া যায়, সেখানে ককটেলের ফ্যাক্টরি খুলেছি। বিএনপি অফিস যেহেতু ককটেলের ফ্যাক্টরি, তারা (পুলিশ) যখনি যায় তখনি ককটেল পেয়ে যায়।

তিনি আরও বলেন, আমরা তো আন্দোলনের কর্মসূচি দিইনি। আমরা বলেছি, ছাত্রদের আন্দোলন যৌক্তিক। তাদের বলিনি দাবি আদায়ে যুদ্ধ করতে যেতে। তারা গেলে তো সেখানে আমরা বাধা দেওয়ার কে? বরং ছাত্ররা তো বলেছে আমরা কারও সমর্থন চাই না। তারা এটা ভালো কথা বলেছে। সেখানে আমরা ঢুকতেও চাই না।

বিএইচ

শেয়ার