Top
সর্বশেষ

বেলকুচিতে সংখ্যালঘু সম্প্রদায়ের প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা

১১ আগস্ট, ২০২৪ ১:৫০ অপরাহ্ণ
বেলকুচিতে সংখ্যালঘু সম্প্রদায়ের প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা
সিরাজগঞ্জ প্রতিনিধি :

দেশের বর্তমান পরিস্থিতিতে আইন শৃঙ্খলার উন্নতিকল্পে ও সংখ্যালঘু সম্প্রদায়ের নিরাপত্তার লক্ষ্যে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার বিভিন্ন এলাকার প্রায় শতাধিক সংখ্যালঘু সম্প্রদায়ের প্রতিনিধিদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সিরাজগঞ্জের কৃতিসন্তান বিএনপির রাজশাহী বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম খান আলীম এর আহব্বানে তার নিজ বাড়ী উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আমীরুল ইসলাম খাঁন আলিম হিন্দু সম্প্রদায়ের নিরাপত্তার লক্ষ্যে বিএনপির নেতাকর্মীদের কঠোর নিরাপত্তা দেওয়ার আহবান জানান, দেশের বর্তমান পরিস্থিতিতে কেউ যদি হামলা ভাংচুর চালিয়ে ডাকাতি করার চেষ্টা করে তাকে সেনাবাহিনীর হাতে ধরিয়ে দিন। কেউ যেন দেশের সম্পদ নষ্ট করে রাজনৈতিক পরিস্থিতি বিতর্কিত করতে না পারে সেদিকে সতর্ক থাকতে বলেন।

এসময় তিনি হিন্দু সম্প্রদায়কে লক্ষ্য করে বলেন দেশের এই আতংক মুহূর্তে দলের পরিচয় দিয়ে আপনাদের ভয়ভীতি দেখিয়ে যদি কেউ চাঁদাবাজি করতে যায় সঙ্গে সঙ্গে আমার সাথে যোগাযোগ করবেন আমি তার সাংগঠনিক ব্যবস্থা নিবো।

এই প্রতিজ্ঞায় উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌর এলাকাসহ বিভিন্ন পাড়া মহল্লায় বিএনপি নেতাকর্মীদের দিয়ে জনগনের জানমাল ও বিভিন্ন মন্দিরে যেন কোন প্রকার ক্ষতি না হয় সেদিকে সতর্ক থাকার আহবান জানান তিনি। এ সময় জেলা বিএনপির যুগ্ম সম্পাদক প্রফেসর আবু শামীম, বেলকুচি উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বৈদ্য নাথ রায়, সাধারণ সম্পাদক শ্রী অমৃত নারায়ণ দে এবং বিভিন্ন পূজা উদযাপন কমিটির প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।’

এসকে

শেয়ার