Top

জামায়াত আমিরের বসুন্ধরার হেলিকপ্টার ব্যবহারের তথ্য ভুয়া

০৩ সেপ্টেম্বর, ২০২৪ ৩:১০ অপরাহ্ণ
জামায়াত আমিরের বসুন্ধরার হেলিকপ্টার ব্যবহারের তথ্য ভুয়া

বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান বসুন্ধরার হেলিকপ্টার ব্যবহার করেছেন বলে বিভিন্ন জায়গায় প্রচারণা করা হচ্ছে। বিষয়টি ভুয়া ও মিথ্যা বলে জানিয়েছে প্রবাসীর হেলিকপ্টার।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, প্রবাসীর হেলিকপ্টার শুরু থেকেই অত্যন্ত সুনামের সঙ্গে হেলিকপ্টার সেবা দেওয়ার চেষ্টা করেছে। আমাদের আন্তরিকতা ও জরুরী সময়ে তাৎক্ষণিক সাড়া দেয়ার কারণে অনেকেই বারবার আমাদের সেবা নিয়েছেন। বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা ও সাধারণ প্রবাসী, যারা জরুরি প্রয়োজনে বিভিন্ন গন্তব্যে যান তাদেরকে আমরা সেবা দিয়ে থাকি।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান শহীদ আবু সাঈদের কবর জিয়ারত করাসহ দলীয় কর্মকান্ডে প্রবাসীর হেলিকপ্টারের সেবা নিয়েছেন। ভাড়া বাবদ নির্ধারিত অর্থ তাৎক্ষণিকভাবে পরিশোধ করেছেন তার দল। যে টাকার রশিদ আমাদের কাছে এবং তাদের কাছেও সংরক্ষিত আছে।

প্রবাসীর হেলিকপ্টার আরও জানায়, আমাদের পক্ষ থেকে সৌজন্যতামূলক যে ফুল দেওয়ার ছবিটি পোস্ট করে বসুন্ধরার হেলিকপ্টার ব্যবহার করেছেন বলে প্রচারণা চালানো হচ্ছে, তা সম্পূর্ণ মিথ্যা ও রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত বলে আমরা মনে করি। ছবিতে বসুন্ধরার যে সাইনবোর্ডটি দেখা যাচ্ছে তার সাথে হেলিকপ্টারের এই ফ্লাইটের কোন সম্পর্ক নেই। অতএব মিথ্যা প্রচারণা থেকে বিরত থাকার অনুরোধ জানাচ্ছি। একই সঙ্গে আমাদের সম্মানিত গ্রাহকদেরকে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানাচ্ছি।

এম জি

শেয়ার