Top

লারাদের ১৭০ রানের টার্গেট দিল বাংলাদেশ লিজেন্ডস

১২ মার্চ, ২০২১ ৯:২৭ অপরাহ্ণ
লারাদের ১৭০ রানের টার্গেট দিল বাংলাদেশ লিজেন্ডস

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে ওয়েস্ট ইন্ডিজ লিজেন্ডসকে ১৭০ রানের লক্ষ্য দিয়েছে বাংলাদেশ লিজেন্ডস। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৬৯ রান করেছে মোহাম্মদ রফিকরা।

ম্যাচের শুরুতে টসে হেরে ব্যাটিংয়ে নেমে রীতিমতো তান্ডব চালান বাংলাদেশী দুই অপেনার মেহরাব হোসেন অপি আর নাজিম উদ্দিন। মেহরাব হোসেন অপির সঙ্গে উদ্বোধনীতে জুটিতে ৮ ওভারে ৬৪ রান করে ফেরেন নাজিমউদ্দিন। ২৪ বলে তিন চার ও দুই ছক্কায় ৩৩ রান করে রান আউট হয়ে সাজঘরে ফেরেন নাজিমউদ্দিন।

করোনা টেস্টে পজিটিভ হওয়ায় দলের সঙ্গে ভারত সফরে যেতে পারেননি জাতীয় দলের সাবেক তারকা ওপেনার আফতাব আহমেদ। পুরোপুরি ফিট হয়ে আজ ভারতে গিয়ে বাংলাদেশের হয়ে ব্যাটিংয়ে নেমেই তিনিও ঝড় তুলেন। মেহরাব ও আফতাব আহমেদের নজরকাড়া ব্যাটিংয়ে দলীয় তিন অঙ্কের ঘরে পা রাখে বাংলাদেশ। ২১ বলে ৪ চার ও ১ ছয়ে ৩১ রান করে টিনো বেস্টের বলে আউট হোন আফতাব। এর পরের ওভারেই রায়ান অস্টিনের বলে সাজঘরে ফেরেন মেহরাব। তার ৪৫ বলে ৪৪ রানের ইনিংসটি সাজানো ছিল ৫ চারে।

এরপর হঠাৎ ব্যাটিং বিপর্যয়ে পড়ে বাংলাদেশ। অস্টিন নিজের দ্বিতীয় শিকার বানান আব্দুর রাজ্জাককে (০)। উইকেটরক্ষক খালেদ মাসুদ পাইলটকে (৫) বোল্ড করেন সুলাইমেন বেন। তবে শেষদিকে হেসেছে মোহাম্মদ শরীফের ব্যাট। বেনের দ্বিতীয় শিকার হওয়ার আগে ১৩ করেন ২১ রান। যার মধ্যে ছক্কা হাঁকিয়েছেন ৩টি। বেনের তৃতীয় শিকার হন রফিক (০)। মুশফিকুর রহমান ৩ এবং রাজিন সালেহ ৫ রানে অপরাজিত ছিলেন।

শেয়ার