Top
সর্বশেষ
নির্বাহী ম্যাজিস্ট্রেটের ক্ষমতা পেলো সেনাবাহিনী এলসির দায় পরিশোধে রিজার্ভ থেকে ডলার ব্যয় হচ্ছে না: গভর্নর অবৈধ বাংলাদেশি কর্মী‌দের নিয়মিতকরণ প্রক্রিয়া শুরু কর‌বে মালদ্বীপ ইসলামী ব্যাংককে প্রবাসীরা নিজের ব্যাংক হিসেবে বিবেচনা করে: চেয়ারম্যান বাংলাদেশকে ৫ বিলিয়ন ডলার ঋণ দেবে আইডিবি অন্তর্বর্তী সরকারকে ব্যর্থ হতে দেয়া যাবে না: তারেক রহমান বাংলাদেশকে আরও ২ বিলিয়ন ডলার দেবে বিশ্বব্যাংক ‘শেখ হাসিনা ভারতে কোন স্ট্যাটাসে আছেন, জানতে চায়নি ঢাকা’ বাংলাদেশে এডিবির নতুন কান্ট্রি ডিরেক্টর হোয়ে ইউন জিয়ং আগস্টে সিটি ব্যাংকের আমানত বেড়েছে রেকর্ড ৩০০০ কোটি টাকা

শেখ হাসিনার অন্যায়-অপরাধের অন্ত নেই: রিজভী

১০ সেপ্টেম্বর, ২০২৪ ৩:২০ অপরাহ্ণ
শেখ হাসিনার অন্যায়-অপরাধের অন্ত নেই: রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, অন্তরে সাহস থাকলে শেখ হাসিনা পালিয়ে যেতেন না, দেশেই থাকতেন। তার অন্যায়-অপরাধের অন্ত নেই। মহিলা ফেরাউনের পদত্যাগের পর যে স্বস্তির বাতাস বইছে দেশে, এটা ধরে রাখতে হবে অন্তর্বর্তীকালীন সরকারকে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইলে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন ও অনুদানের চেক দেওয়া শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

রুহুল কবির রিজভী বলেন, আওয়ামী লীগ সভাপতি ও সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা চিরদিনের জন্য ক্ষমতা দখল করতে চেয়েছিলেন। তিনি দেশের সম্পদ দখলে লুটেরা-দোসরদের প্রশ্রয় দিতেন।

তিনি বলেন, আর যারা তার অন্যায় নিয়ে কথা বলেছেন তাদের গুম করে আয়নাঘরে রেখেছেন শেখ হাসিনা। গুম করেও থেমে থাকেননি তিনি, হাজার হাজার মানুষকে হত্যা করে ক্ষমতায় টিকে থাকতে চেয়েছিলেন।

হিটলারের সঙ্গে কি সংলাপ করা যায়, এমন প্রশ্ন রেখে রিজভী বলেন, শেখ হাসিনাকে ফিরিয়ে আনলে গোটা জাতি কৃতদাস হয়ে যাবে হাসিনা ও ভারতের কাছে।

উপদেষ্টা ড. ইউনূস ও সাংবাদিকদের উদ্দেশে রিজভী বলেন, পরাজিত স্বৈরাচারের দোসররা আবারও যেন মাথা চাড়া না দেয়, সেটা অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. ইউনূসকে দেখতে হবে। আর সাংবাদিকরা জোরালো ভূমিকা রাখবেন, কারও চাপের মুখে মাথা নত করবেন না।

এম জি

শেয়ার