Top
সর্বশেষ
আত্মসমর্পণ করে কারাগারে গেলেন মাহমুদুর রহমান কুষ্টিয়ায় মাক্রোবাসের ধাক্কায় ৪ শিক্ষার্থীর প্রাণহানি ভারী বর্ষণে ডুমুরিয়ায় মৎস্য খাতে ক্ষতি ৬০ কোটি টাকার উর্ধ্বে হিজবুল্লাহ প্রধান হাসান নাসরুল্লাহকে হত্যার দাবি ইসরাইলের কাশ্মীর ইস্যুতে কঠোর হুঁশিয়ারি শাহবাজের, পাল্টা সতর্কতা ভারতের সড়ক অবরোধ করে পোশাক শ্রমিকদের বিক্ষোভ, বন্ধ ১৬ কারখানা  দিনাজপুরে জাল চুরির অভিযোগে একজনকে পিটিয়ে হত্যা চাল রপ্তানিতে সব ধরনের নিষেধাজ্ঞা তুলে নেওয়ার ঘোষণা ভারতের থাইল্যান্ডে চালের দাম কমে এক বছরের সর্বনিম্নে যুক্তরাষ্ট্রে ঘূর্ণিঝড় হেলেনের তীব্র আঘাত, নিহত ৪৬

চট্টগ্রামের খৈয়াছড়া ঝর্ণা সাময়িক বন্ধ ঘোষণা

২৯ সেপ্টেম্বর, ২০২৪ ১০:৫৬ পূর্বাহ্ণ
চট্টগ্রামের খৈয়াছড়া ঝর্ণা সাময়িক বন্ধ ঘোষণা
জেল‍া প্রতিনিধি :

চট্টগ্রামের মিরসরাইয়ের খৈয়াছড়া ঝর্ণা সাময়িক বন্ধ ঘোষণা করেছে বনবিভাগ। একদিন আগে ঝর্ণার উপর থেকে পাথর পড়ে এক ব্যাংক কর্মকর্তা মারা যান। এর পরের দিন সংস্কারের জন্য ঝর্ণাটি বন্ধ ঘোষণা করা হয়।

শনিবার (২৮ সেপ্টেম্বর) রাতে সংস্কার কাজের কথা জানিয়ে ঝর্ণায় প্রবেশে সাময়িক বন্ধ ঘোষণা করেছে চট্টগ্রাম উত্তর বনবিভাগের বারৈয়াঢালা রেঞ্জ কর্মকর্তা আশরাফুল আলম।

তবে বারৈয়াঢালা ন্যাশনাল পার্কের অন্তর্গত অন্যান্য ঝর্ণা জনসাধারণের জন্য খোলা থাকবে।

চট্টগ্রাম উত্তর বনবিভাগের বারৈয়াঢালা রেঞ্জের রেঞ্জ কর্মকর্তা আশরাফুল আলম জানান, সংস্কারের জন্য খৈয়াছড়া ঝর্ণা কয়েকদিন বন্ধ থাকবে। ঝর্ণার পানির সাথে বড় পাথরগুলো ভেঙ্গে ভেঙ্গে পড়ছে। যে কারণে ঝর্ণা থেকে ঝুঁকিপূর্ণ পাথর সরানোর কাজ চলবে।

তিনি আরও জানান, ঝর্ণায় ভ্রমণের সময় বন বিভাগের কর্মচারী অথবা ট্যুরিস্ট গাইড সাথে নিয়ে ভ্রমণ করলে যে কোন বিপদ থেকে পর্যটক রক্ষা পাবে।

বিএইচ

শেয়ার