Top
সর্বশেষ

ইবির নতুন পরিবহন প্রশাসক ড. এয়াকুব আলী

২৯ সেপ্টেম্বর, ২০২৪ ২:২১ অপরাহ্ণ
ইবির নতুন পরিবহন প্রশাসক ড. এয়াকুব আলী
বিশ্ববিদ্যালয় প্রতিনিধি :

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) নতুন পরিবহন প্রশাসক হিসেবে নিয়োগ পেয়েছেন আল-কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. এম এয়াকুব আলী।

রোববার (২৯ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ এম আলী হাসান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নিয়োগের বিষয়টি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পরিবহন অফিসের পরিবহন প্রশাসক হিসেবে নিয়োগপ্রাপ্ত ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. মো: আনোয়ার হোসেনের পদত্যাগ পত্র ২৮শে সেপ্টেম্বর গৃহীত হয়। ফলে তদস্থলে আল-কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. এম. এয়াকুব আলী কে ২৮শে সেপ্টেম্বর থেকে পুনরাদেশ না দেয়া পর্যন্ত পরিবহন অফিসের পরিবহন প্রশাসক হিসেবে নিয়োগ দিয়েছেন উপাচার্য। এ দায়িত্ব পালনের জন্য তিনি নিয়ম অনুযায়ী সুযোগ সুবিধা পাবেন। পাশাপাশি দীর্ঘদিন নিষ্ঠা ও অন্তরিকতার সাথে পরিবহন প্রশাসকের দায়িত্ব পালন করায় অধ্যাপক ড. মো: আনোয়ার হোসেন কে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

নতুন পরিবহন প্রশাসক অধ্যাপক ড. এম এয়াকুব আলী বলেন, এই সেক্টরে অনেক অনিয়ম দুর্নীতি হয়। এই জায়গাটার সংস্কার করা দরকার। আমি সেটাই করবো। এখানকার সকল প্রকার অনিয়ম-দুর্নীতির মূলোৎপাটন করা হবে। এই বিষয়ে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেছেন তিনি।

বিএইচ

শেয়ার