Top

সিরাজগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

০১ অক্টোবর, ২০২৪ ৯:১৭ পূর্বাহ্ণ
সিরাজগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

সিরাজগঞ্জ প্রতিনিধি : বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড কতৃক নিম্নমানের বৈদ্যুতিক মালামাল ক্রয় ও সরবরাহ, প্রয়োজনীয় মালামাল ও জনবলের কৃত্রিম সংকট তৈরি করে গ্রাহক পর্যায়ে বিভ্রান্তিমূলক তথ্য ছড়িয়ে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীগণকে হয়রানি করার প্রতিবাদে এবং গ্রাহকপ্রান্তে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের জন্য দ্বৈতনীতি পরিহার পূর্বক BREB-PBS একীভূতকরণসহ অভিন্ন চাকুরি বিধি প্রণয়ন ও সকল চুক্তিভিত্তিক/অনিয়মিত কর্মচারীদের চাকুরি নিয়মিত করণের দাবি দ্রুত বাস্তবায়নের লক্ষ্যে সিরাজগঞ্জে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

সোমবার (৩০ সেপ্টেম্বর) বেলা ১১টায় সিরাজগঞ্জ জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গনে কর্মসূচিটি পালন করা হয়।

মানববন্ধন চলাকালে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারিরা বলেন, বাংলাদেশ পল্লী বিদ্যুৎতায়ন বোর্ড (বিআরইবি) নিম্নমানের সামগ্রী ক্রয় ও সরবরাহ, প্রয়োজনীয় মালামাল ও জনবলের কৃত্তিম সংকট সৃষ্টি ও পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের নানাভাবে হয়রানি করছে। জনমনে পল্লী বিদ্যুৎ সমিতির বিরুদ্ধে বিরুপ ধারনা সৃষ্টিতে সহায়তা করছে। আমরা এর সুষ্ঠ তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহনের দাবি জানাই।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সিনিয়ন জেনারেল ম্যানেজার আবু আশরাফ মো. সালেহ, সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর জেনারেল ম্যানেজার মো. জাকির হোসেন, সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ডিজিএম (কারিগরি) বেলাল হোসেন, সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ডিজিএম (বেলকুচি জোনাল অফিস) সাইদুর রহমান, সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর এজিএম সাজেদুর রহমান,b সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ডিজিএম (কারিগরি) রেজাউল করীম, সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ডিজিএম নিরাপদ দাস, সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর এজিএম কৌশিক দেকনাথ, কাজী মোহাম্মদ জসীম উদ্দিন, এর প্রমুখ। কর্মসূচিতে সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-১ ও ২ এর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারিরা অংশগ্রহন করেন।

এনজে

শেয়ার