Top
সর্বশেষ

স্ট্রোক করে ইবি কর্মকর্তার মৃত্যু

০৫ অক্টোবর, ২০২৪ ৯:২৯ পূর্বাহ্ণ
স্ট্রোক করে ইবি কর্মকর্তার মৃত্যু

ইবি প্রতিনিধি: স্ট্রোক করে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) কর্মকর্তা গোলাম আযম বিশ্বাস পলাশ (৫৮) মৃত্যুবরণ করেছেন। শুক্রবার (০৪ অক্টোবর) দুপুরের দিকে কুষ্টিয়া সদর হাসপাতালে তার মৃত্যু হয়। তিনি বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক অফিসের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক হিসেবে কর্মরত ছিলেন।

মৃত্যুর পর কুষ্টিয়ার চৌড়হাস উপজেলা রোডে তার নিজ বাসভবনে বিশ্ববিদ্যালয়ের সর্বস্তরের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা ছুটে যান। বাদ মাগরিব নামাজে জানাজা শেষে তাকে কুষ্টিয়ার পৌর গোরস্থানে দাফন করা হয়।

তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন উপাচার্য অধ্যাপক ড. নকীব মোহাম্মদ নসরুল্লাহ। তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা সমিতির সাধারণ সম্পাদক ওয়ালিদ হাসান মুকুট বলেন, গোলাম আযম বিশ্বাস ভাইয়ের মৃত্যুতে ইসলামী বিশ্ববিদ্যালয় কর্মকর্তা সমিতির পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করছি। পাশাপাশি আমাদের সকলের প্রিয় পলাশ ভাইয়ের আত্মার মাগফেরাত কামনা করছি।

বিশ্ববিদ্যালয়ের আরবী ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক ড. তোজাম্মেল হোসেন বলেন, ইবি’র প্রিয় মুখ পরীক্ষা নিয়ন্ত্রক অফিসের কর্মকর্তা গোলাম আযম বিশ্বাস পলাশ ইন্তেকাল করেছেন। দীর্ঘদিন তিনি ভিসি অফিসেও অত্যন্ত বিশ্বস্ততার সাথে দায়িত্ব পালন করছেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।

এনজে

শেয়ার