Top

সিলেটে কর্মরত অবস্থায় মারা গেলেন ব্যাংক কর্মকর্তা

২৬ আগস্ট, ২০২০ ১১:৩৮ পূর্বাহ্ণ
সিলেটে কর্মরত অবস্থায় মারা গেলেন ব্যাংক কর্মকর্তা

সিলেটের বালাগঞ্জে কর্মরত অবস্থায় রূপালী ব্যাংক লিমিটেডের এক কর্মকর্তার মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকেলে আকস্মিক মারা যান তিনি। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

নিহত আনোয়ার হোসেন (৫০) উপজেলার মোরারবাজারস্থ রূপালী ব্যাংক সুলতানপুর শাখার সিনিয়র অফিসার ও সিলেট নগরের মাছিমপুর আবাসিক এলাকার বাসিন্দা। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, ৩ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আনোয়ার হোসেনের সহকর্মীরা জানান, মঙ্গলবার বিকেলে তিনি আকস্মিকভাবে অসুস্থতা অনুভব করেন। এক পর্যায়ে বিশ্রামের জন্য ব্যাংকের একটি কক্ষে চলে যান। অনেকক্ষণ পরেও ফিরে না আসায় সহকর্মীরা সেখানে গিয়ে তাকে বিছানায় অচেতন শুয়ে থাকতে দেখেন। তাৎক্ষণিকভাবে স্থানীয় চিকিৎসককে ডাকা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এরপরও তার সহকর্মীরা বিকেলে তাকে প্রথমে সিলেট নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরে সন্ধ্যার দিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখান কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে রাতে ব্যাংক কর্মকর্তা আনোয়ার হোসেনের মরদেহ সিলেট নগরের মাছিমপুরস্থ তার বাসায় নিয়ে যাওয়া হলে স্বজনরা কান্নায় ভেঙে পড়েন। রূপালী ব্যাংক সুলতানপুর শাখার ব্যবস্থাপক মোহাম্মদ আবুল কাশেম এ তথ্য নিশ্চিত করে জানান, ব্যাংকের সিনিয়র অফিসার আনোয়ার হোসেন ডায়াবেটিক রোগে ভুগছিলেন।

মৃত্যুর আগে তিনি অসুস্থতার কথা বলে বিশ্রামে চলে যান। পরবর্তীতে সহকর্মীরা গিয়ে তাকে অচেতন শুয়ে থাকতে দেখে স্থানীয় চিকিৎসককে ডাকা হয়। চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তারপরও সন্ধ্যার দিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে তাকে মৃত ঘোষণা করেন হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক।

শেয়ার