Top

ব্রিটিশ কোচ শেন লিনই আসছেন মোহামেডানে

২৬ আগস্ট, ২০২০ ১১:৪১ পূর্বাহ্ণ
ব্রিটিশ কোচ শেন লিনই আসছেন মোহামেডানে

নতুন ফুটবল মৌসুম কবে শুরু হবে, তা এখনো চূড়ান্ত নয়। বাফুফের প্রফেশনাল লিগ কমিটি সেপ্টেম্বরের শেষ সপ্তাহে দলবদল শুরুর লক্ষ্যে ক্লাব ও ফুটবলারদের সঙ্গে আলোচনা চালিয়ে যাচ্ছে।

যখনই শুরু হোক, নতুন ফুটবল মৌসুমে মোহামেডানের ডাগআউটে দাঁড়াতে আবার আসছেন ব্রিটিশ কোচ শেন লিন। নতুন করে চুক্তি না হলেও ক্লাব ও শেন লিন মৌখিকভাবে সম্মত একসঙ্গে কাজ করতে।

মোহামেডান ফুটবল দলনেতা আবু হাসান চৌধুরী প্রিন্স জানিয়েছেন, ‘কোচের সঙ্গে কথা ফাইনাল। এখন চুক্তি বাকি। আমরাও তাকে আরও দুই বছর চাই। কোচও রাজি। অক্টোবরের শেষের দিকে কোচের সঙ্গে আমরা চুক্তি করব।’

একটি তারুণ্য নির্ভর দল নিয়ে গত মৌসুম ভালোই খেলেছিল মোহামেডান। বিশেষ করে প্রিমিয়ার লিগে সাদা-কালোদের সাফল্য ছিল চোখে পড়ার মতো।

মাঝপথে পরিত্যক্ত হওয়া লিগে মোহামেডান ৬ ম্যাচ খেলেছিল। এর মধ্যে বসুন্ধরা কিংস ও শেখ রাসেলকে হারিয়েছিল সাদা-কালোরা। তবে আবাহনীর বিরুদ্ধে বাজেভাবে ৪-০ গোলে হেরেছে।

৬ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের চারে ছিল মোহামেডান। সমান পয়েন্ট নিয়ে এক ম্যাচ কম খেলে তাদের ওপরে ছিল শেখ জামাল। ১৩ পয়েন্ট করে নিয়ে শীর্ষে ছিল আবাহনী। দুইয়ে চট্টগ্রাম আবাহনী।

শেয়ার