Top
সর্বশেষ

জয়পুরহাটে ভুল চিকিৎসায় গৃহবধূ মৃত্যুর অভিযোগ

১৯ অক্টোবর, ২০২৪ ১১:৪১ পূর্বাহ্ণ
জয়পুরহাটে ভুল চিকিৎসায় গৃহবধূ মৃত্যুর অভিযোগ

জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাটে একটি বেসরকারী ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে ভুল চিকিৎসায় এক গৃহবধূর মৃত্যুর অভিযোগ উঠেছে। শুক্রবার (১৮ অক্টোবর) রাতে শহরের ধানমন্ডির পূর্ব বাজারের বন্ধন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার নামক ক্লিনিকে এ ঘটনাটি ঘটে।

অভিযোগ উঠেছে, চিকিৎসকের ভুল চিকিৎসায় রুমা আক্তার নামে ওই গৃহবধূর মৃত্যু হয়েছে। মৃত্যুর পর তার মরদেহ রেখে ডাক্তার, নার্সসহ ক্লিনিকের কর্তব্যরতরা পালিয়েছেন।

নিহত গৃহবধূর রুমা আক্তার জয়পুরহাটের সদর উপজেলার নুরপুর মৃধাপাড়া গ্রামের শামীম হোসেনের স্ত্রী বলে জানা গেছে।

নিহতের স্বজনদের অভিযোগ, শুক্রবার রাতে শহরের পূর্ব বাজারের বন্ধন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে টনসিল অপারেশনের জন্য ভর্তি করানো হয় রুমা আক্তারকে। এরপর বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের কর্মরত ডাঃ আসাফুদৌল্লা এবং ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল, জয়পুরহাটের এনেসথেসিয়া বিভাগের সাবেক দায়িত্বপ্রাপ্ত ডাঃ আবু তাহের মো. তানভির হোসেনের তত্ত্বাবধানে ওই গৃহবধূর মৃত্যু হয়।

জয়পুরহাট থানার ইন্সপেক্টর মিজানুর রহমান জানান, ভুল চিকিৎসায় রুমা আক্তার নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এনজে

শেয়ার