Top

নতুন, আধুনিক ও বৈষম্যহীন সাতক্ষীরা গড়ার স্বপ্ন দেখছি: জেলা প্রশাসক

২১ অক্টোবর, ২০২৪ ৫:৪৭ অপরাহ্ণ
নতুন, আধুনিক ও বৈষম্যহীন সাতক্ষীরা গড়ার স্বপ্ন দেখছি: জেলা প্রশাসক
সাতক্ষীরা প্রতিনিধি :

সাতক্ষীরার কালিগঞ্জে সরকারী কর্মকর্তা, কর্মচারী, রাজনীতিবিদ, ছাত্র সমন্বয়ক, সাংবাদিক ও সুধীজনদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে সোমবার (২১ অক্টোবর) কালিগঞ্জ উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাতক্ষীরার নবাগত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোস্তাক আহমেদ।

কোরআন ও হাদিসের উদ্ধৃতি তুলে ধরে প্রধান অতিথি এসময় বলেন, আমরা একটি নতুন, আধুনিক ও বৈষম্যহীন সাতক্ষীরা গড়ার স্বপ্ন দেখছি। দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় জেলার মানুষ শান্তিপ্রিয় এবং সৃজনশীল মনের। এ জেলার ইতিহাস-ঐতিহ্য অনেক গর্বের। কিন্তু কিছু দুষ্ট লোকের কারণে এ জেলার দুর্নাম হয়। বিআরটিএ, সাব-রেজিস্ট্রি অফিস, পাসপোর্ট অফিসসহ সরকারি বিভিন্ন দপ্তরে অনেকেই দুর্নীতি করে আসছেন। আমি কথা দিচ্ছি আগামীকাল থেকে একজনও দুর্নীতি করতে পারবে না, কোন অনিয়ম থাকবে না। থাকবে না কোন বৈষম্য। কোন সেবা গ্রহিতা হয়রানীর শিকার হবে না এ নিশ্চয়তা আমাকে দিতে হবে।

তিনি বলেন, তহশিল অফিসে কোন দুর্নীতি হবে না, হলে তাকে আইনের আওতায় আনা হবে। আজকের মতবিনিময় শুধু আমি চেহারা দেখানোর জন্যে আসেনি। এসেছি সততার সাথে প্রকৃত জনকল্যাণে যাতে প্রজাতন্ত্রের কর্মচারীরা কাজ করে এ লক্ষ্যে জন সচেতনতা বাড়াতে। আমরা আগামীকাল পর্যন্ত বাঁচবো এমন গ্রারান্টি যেমন দিতে পারবো না, ঠিক তেমনি ঘুষ গ্রহন করে পরকালে অনিশ্চয়তায় জড়াতে চাই না। আমি চাই এখন থেকে সত্যের পথে থেকে মানুষের কল্যাণে কাজ করতে।

উপজেলা নির্বাহী অফিসার অনুজা মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ সেনাবাহিনীর কালিগঞ্জ উপজেলার ক্যাম্প ইনচার্জ মেজর মুশফিক আহমেদ, কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুর রহমান আমিন, উপজেলা সহকারী কমিশনার ভূমি অমিত কুমার বিশ্বাস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বুলবুল কবীর, উপজেলা প্রকৌশলী কাজী ফয়সাল বারী পূর্ণ, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ওয়াসিম উদ্দীন, উপজেলা বিএনপির সদস্য সচিব ডাঃ শেখ শফিকুল ইসলাম বাবু, উপজেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারী অধ্যাপক আব্দুর রউফ, কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, উপজেলা মাধ্যমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি গাজী মিজানুর রহমান, শিমু রেজা এমপি কলেজের প্রভাষক সাইফুল ইসলাম, উপজেলা পুজা উদযাপন কমিটির সেক্রেটারী মিলন কুমার ঘোষ, ছাত্র সমন্বয়ক রাকিব হাসান প্রমুখ।

অনুষ্ঠানে এসময় জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, গণমাধ্যমকর্মী, সেনাবাহিনী, পুলিশ, বিজিবি, আনছার, গোয়েন্দা সংস্থা, ধর্মীয় নেতা ও সূধীজন উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এসএম আকরাম হোসেন ও উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান।

এম জি

শেয়ার