Top
সর্বশেষ

নালিতাবাড়ীতে গারো পাহাড়ের ঢাল থেকে যুবকের মরদেহ উদ্ধার

২২ অক্টোবর, ২০২৪ ১২:০১ অপরাহ্ণ
নালিতাবাড়ীতে গারো পাহাড়ের ঢাল থেকে যুবকের মরদেহ উদ্ধার

শেরপুর প্রতিনিধি: শেরপুরের নালিতাবাড়ী উপজেলার গারো পাহাড় থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।সোমবার (২১ অক্টোবর)  উপজেলার সীমান্তবর্তী নয়াবিল ইউনিয়নের ডালুকোনা গ্রামের বড় ময়দান লাম্বার গোপের পাহাড়ের ঢাল থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়। নিহতের নাম সোহেল রানা (২৮)। তিনি রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার চরনতলা গ্রামের নুরুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, সোমবার সকাল ১১টার দিকে উপজেলার ডালুকোনা গ্রামের বড় ময়দান লাম্বার গোপের পাহাড়ের ঢালে একটি অজ্ঞাত পরিচয়ের মরদেহ পড়ে থাকতে দেখেন এলাকার এক গরু রাখাল। একপর্যায়ে বিষয়টি থানা পুলিশকে অবগত করা হলে দুপুরে পুলিশ ওই মরদেহটি উদ্ধার করে। একই সাথে পুলিশ নিহতের ভাইয়ের হোয়াটস অ্যাপে ইন্টারনেটের সাহায্যে যোগাযোগ করে তাদের থানার মাধ্যমে মরদেহের পরিচয় জানতে পারেন। তবে কে বা কারা, কেন কিংবা কি কারণে তাকে হত্যা করা হয়েছে তাৎক্ষণিকভাবে তা জানাতে পারেনি পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছানোয়ার হোসেন বলেন, উদ্ধারকৃত যুবকের নাম সোহেল রানা। সে রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার চরনতলা গ্রামের নুরুল ইসলামের ছেলে। মঙ্গলবার (২২ অক্টোবর) সকালে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হবে। তিনি আরো জানান, এ বিষয়ে তদন্তকাজ চলছে। খুব শীঘ্রই অপরাধীদের সনাক্ত করা যাবে।

এনজে

শেয়ার