Top
সর্বশেষ

যুক্তরাষ্ট্রে হেলিকপ্টার বিধ্বস্ত, নিহত ৪

২২ অক্টোবর, ২০২৪ ৪:০৮ অপরাহ্ণ
যুক্তরাষ্ট্রে হেলিকপ্টার বিধ্বস্ত, নিহত ৪
আন্তর্জাতিক ডেস্ক :

যুক্তরাষ্ট্রের হিউস্টেনে একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে শিশুসহ চারজন নিহত হয়েছে। স্থানীয় সময় রোববার (২০ অক্টোবর) রাতে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশের বরাতে মঙ্গলবার (২২ অক্টোবর) এক প্রতিবেদনে সিবিএস নিউজ জানিয়েছে, নিহতরা সবাই ওই হেলিকপ্টারের আরোহী ছিল। একটি রেডিও টাওয়ারে হেলিকপ্টারটি ধাক্কা লাগার পর তাতে আগুন ধরে হয়।

হিউস্টন কর্তৃপক্ষ জানিয়েছে, ব্যক্তিগত মালিকানাধীন আর৪৪ হেলিকপ্টারটি রাত ৮টার মাত্র কিছুক্ষণ আগে বিধ্বস্ত হয়। এলিংটন ফিল্ড থেকে উড্ডয়নের পর প্রায় ১৫ মাইল দূরে এটি বিধ্বস্ত হয়। তবে হেলিকপ্টারটি গন্তব্য তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

হিউস্টেনের পুলিশ প্রধান নোয়ে দিয়াজ জানান, দুর্ঘটনায় ওই রেডিও ট্রান্সমিশন টাওয়ারটি ধ্বংস হয়ে গেছে। তবে তাতে হেলিকপ্টারটি ধাক্কা লেগেছিল নাকি ক্যাবলে আটকে গিয়েছিল তা জানা যায়নি।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, রোববারের এই ঘটনার সময় নিচে কেউ ছিলেন না। তাই আর কেউ হতাহত হননি। এরই মধ্যে ঘটনার বিস্তারিত জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

সামাজিক যোগাযোগমাধ্যম ও বিভিন্ন চ্যানেলে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, টাওয়ারের তার এখনো পুড়ছে। পাশেই আবাসিক এলাকা। এখন পর্যন্ত সেখানে আগুন ছড়িয়ে পড়েনি।

হিউস্টেনের মেয়র জন হোয়াইটমির বলছেন, আগুন বড় আকার ধারণ করেনি।

বিএইচ

শেয়ার