Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

আইসিএমএবি ও ভ্যাট অনলাইন প্রজেক্টের সমঝোতা চুক্তি স্বাক্ষর

১৭ মার্চ, ২০২১ ৭:৪৪ অপরাহ্ণ
আইসিএমএবি ও ভ্যাট অনলাইন প্রজেক্টের সমঝোতা চুক্তি স্বাক্ষর

জাতীয় রাজস্ব বোর্ডের শুল্ক ও ভ্যাট কর্মকর্তাদের নিরীক্ষা ও ঝুঁকি ব্যবস্থাপনা বিষয়ে প্রশিক্ষণ প্রদানের লক্ষে ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএমএবি) ও জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) ভ্যাট অনলাইন প্রজেক্ট একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে।

এ উপলক্ষ্যে ১৬ মার্চ এনবিআর এর ভ্যাট অনলাইন প্রজেক্ট এর অফিসে আইসিএমএবি’র নির্বাহী পরিচালক মোহাম্মদ আব্দুল্লাহ্ ও ভ্যাট অনলাইন প্রজেক্টের প্রকল্প পরিচালক ও কমিশনার কাজী মোস্তাফিজুর রহমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটিতে স্বাক্ষর করেন।

এ সময় ইন্স্টিটিউটের সাবেক প্রেসিডেন্ট ও সাফা প্রেসিডেন্ট জনাব এ কে এম দেলোয়ার হোসেন এফসিএমএ ভাইস প্রেসিডেন্ট জনাব মো. মনিরুল ইসলাম এফসিএমএ, সচিব কাজী মোহাম্মদ জিয়াউদ্দিন, কাউন্সিল সদস্য জনাব মো. আলী হায়দার চৌধুরী এফসিএমএ, আইসিএমএবি’র ঢাকা ব্রাঞ্চ কাউন্সিলের কাউন্সিলরবৃন্দসহ অন্যান্য ঊর্দ্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

শেয়ার