Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

মার্কেন্টাইল ব্যাংকের ‘টেকসই অর্থনীতিতে গ্রিন ব্যাংকিং’ শীর্ষক ওয়ার্কশপ

০৫ এপ্রিল, ২০২১ ৬:০৯ অপরাহ্ণ
মার্কেন্টাইল ব্যাংকের ‘টেকসই অর্থনীতিতে গ্রিন ব্যাংকিং’ শীর্ষক ওয়ার্কশপ

মার্কেন্টাইল ব্যাংক ট্রেনিং ইনস্টিটিউটের উদ্যোগে সম্প্রতি ‘সাসটেইনেবল ফাইন্যান্স ইনক্লুডিং গ্রিন ব্যাংকিং একটিভিটিজ: প্রাইজপিলস টু চ্যালেঞ্জ’ শীর্ষক ভার্চুয়ালি ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে ।

ব্যাংকটির প্রধান কার্যালয়ের সংশিষ্ট বিভাগ ও সেল এবং শাখা প্রধানগণসহ বিভিন্ন শাখার মোট ১৪৫ নির্বাহী ও কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন।

ওয়ার্কশপের উদ্বোধন করেন উপব্যবস্থাপনা পরিচালক শামিম আহমেদ। তিনি উদ্বোধনী বক্তব্যে ‘সাসটেইনেবল ফিন্যান্স’ সংক্রান্ত বিষয়ে বাংলাদেশ ব্যাংকের সকল নির্দেশনা ও গাইডলাইন্স যথাযথভাবে পরিপালনের নির্দেশ দেন ।

ভার্চুয়াল ওয়ার্কশপে বাংলাদেশ ব্যাংকের সিনিয়র কর্মকর্তারা যুক্ত ছিলেন। ব্যাংকের এসভিপি ও হেড অব সিরএমডি ও এসএফইউ শামীম আহমেদ বাংলাদেশ ব্যাংকের পলিসি গাইডলাইন্স ও ব্যাংকের টার্গেট সম্পর্কে ওয়ার্কশপে অংশগ্রহণকারীদের অবহিত করেন ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ট্রেনিং ইনস্টিউটের প্রিন্সিপাল জাভেদ তারিক।

শেয়ার