Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ইউসিবি ব্যাংক নিয়ে এলো ইউক্লিক সেবা

১২ এপ্রিল, ২০২১ ৮:৫৮ অপরাহ্ণ
ইউসিবি ব্যাংক নিয়ে এলো ইউক্লিক সেবা

বাংলাদেশ ব্যাংকের ই-কেওয়াইসি নীতিমালা অনুসারে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক নিয়ে এলো ডিজিটাল কাস্টমার অনবোর্ডিং ইউক্লিক সেবা। এ উদ্যোগের ফলে গ্রাহকরা ঘরে বসেই তাদের চাহিদা ও প্রয়োজনীয়তা সহজেই পূরণ করতে পারবে বলে আশা করছে ইউসিবি।

ইউক্লিক এর মাধ্যমে ১৮ বছর বা তদূর্ধ্ব যেকোন বাংলাদেশী নাগরিক তার বৈধ জাতীয় পরিচয়পত্র ব্যবহার করে যেকোন সময় এবং যেকোন স্থান হতে অতি অল্প সময়ে ও সহজেই ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক এ অ্যাকাউন্ট খুলতে পারবেন।

ব্র্যাঞ্চে না এসে শুধুমাত্র ইউক্লিক এর মাধ্যমে একজন গ্রাহক অ্যাকাউন্ট খুলতে পারবে। একইসাথে সক্রিয় করার মাধ্যমে নিয়মিত ব্যবহার করতে পারবেন।

গ্রাহক নিজেই তার অ্যাকাউন্ট খোলার সাথে সাথে একই অ্যাপের মাধ্যমে ইনিশিয়াল ডিপোজিটও করতে পারবেন। ইউক্লিক এখন ওয়েব ভার্সনের পাশাপাশি মোবাইল অ্যাপ দিয়েও ব্যবহার করা যাবে।

শেয়ার