Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

হোয়াটসঅ্যাপ ব্যাংকিং সেবা চালু করলো বেসিক ব্যাংক

১৩ এপ্রিল, ২০২১ ৬:১৫ অপরাহ্ণ
হোয়াটসঅ্যাপ ব্যাংকিং সেবা চালু করলো বেসিক ব্যাংক

করোনাকালীন সময়ে গ্রাহকদের জন্য ঘরে বসে নিরাপদ ব্যাংকিং সেবা উপভোগের সুযোগ করে দিতে রাষ্ট্র মালিকানাধীন বেসিক ব্যাংক লিমিটেড চালু করছে নতুন নতুন সেবাপন্য। এরমধ্যে সর্বশেষ সংযোজন হলো হোয়াটসঅ্যাপ ব্যাংকিং সেবা।

রাষ্ট্র মালিকানাধীন ব্যাংকগুলোর মধ্যে বেসিক ব্যাংককই সর্বপ্রথম এই সেবা চালু করলো। এই সেবার আওতায় বেসিক ব্যাংকের গ্রাহকরা বিশ্বের যেকোনো প্রান্ত থেকে যেকোনো সময় ব্যাংকিং সেবা গ্রহন করতে পারছেন।

সোমবার (১২ এপ্রিল) এক ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত ব্যাংকের পর্ষদ সভা শেষে এই সেবার উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর ড. আবুল হাসেম।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালনা পরিচালক এবং সিইও মোঃ আনিসুর রহমান নতুন এই সেবার বিষয়ে বিস্তারিত বর্ননা করেন। এসময় ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য – মো. সাহেব আলী মৃধা, মো. রাজীব পারভেজ, মো. রফিকুল ইসলাম এবং ড. নাহিদ হোসেন উপস্থিত ছিলেন।

সভায় জানানো হয়, ব্যাংকের গ্রাহকরা মোবাইলে +৮৮০১৭১৩২৫৭৪১৪ নম্বরটি যুক্ত করে হোয়াটসঅ্যাপে বার্তা প্রেরণ করে পৃথিবীর যেকোন স্থান থেকে চব্বিশ ঘন্টা ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবেন।

এখন এর মাধ্যমে হিসাবের স্থিতি ও সর্বশেষ ০৫ (পাঁচ) টি লেনদেনের তথ্য জানা যাবে এবং ভবিষ্যতে আরো নিত্যনতুন সেবা যোগ হতে থাকবে। সেবাটি ব্যবহারের ক্ষেত্রে গ্রাহকের অর্থ ও তথ্য সম্পূর্ণরুপে নিরাপদ থাকবে।

শেয়ার