Top
সর্বশেষ

সিএপিএমের তিন ফান্ডের সম্পদমূল্য ঘোষণা

১৩ সেপ্টেম্বর, ২০২০ ৮:০৫ পূর্বাহ্ণ
সিএপিএমের তিন ফান্ডের সম্পদমূল্য ঘোষণা

তালিকাভুক্ত সিএপিএম কোম্পানি লিমিটেড তাদের ব্যবস্থাপনায় পরিচালিত তিন ফান্ডের সম্পদমূল্য প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

সিএপিএম বিডিবিএল মিউচুয়াল ফান্ড-১: সব সম্পদ ও দায় বিবেচনা করে ১০ সেপ্টেম্বর ২০২০ কার্যদিবস শেষে ফান্ডটির নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ৫৪ কোটি ৯৩ লাখ ৭৪ হাজার ১০১ টাকা ৫১ পয়সা এবং বাজারমূল্যে ৪৯ কোটি সাত লাখ ৮৭ হাজার ৬১৩ টাকা ৬৭ পয়সা। অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১০ টাকা ৯৬ পয়সা এবং বাজারমূল্যে ৯ টাকা ৭৯ পয়সা।

সিএপিএম আইবিবিএল ইসলামিক মিউচুয়াল ফান্ড: সব সম্পদ ও দায় বিবেচনা করে ১০ সেপ্টেম্বর ২০২০ কার্যদিবস শেষে ফান্ডটির নিট সম্পদমূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ৭২ কোটি ৫৩ লাখ ৩৬ হাজার ৬৯২ টাকা ৭০ পয়সা এবং বাজারমূল্যে ৬৭ কোটি ৮৬ লাখ তিন হাজার ৯৩৬ টাকা। অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১০ টাকা ৮৫ পয়সা এবং বাজারমূল্যে ১০ টাকা ১৫ পয়সা।

সিএপিএম ইউনিট ফান্ড: সব সম্পদ ও দায় বিবেচনা করে ১০ সেপ্টেম্বর ২০২০ কার্যদিবস শেষে ফান্ডটির নিট সম্পদমূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ১৪ কোটি আট লাখ ৫৩ হাজার ৫৮৯ টাকা ৬০ পয়সা এবং বাজারমূল্যে ১৩ কোটি ৫৪ লাখ ৩১ হাজার ১৯৯ টাকা ৩০ পয়সা। অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ১০৮ টাকা ৮৩ পয়সা এবং বাজারমূল্যে ১০৪ টাকা ৬৪ পয়সা। পুনঃধার্যকৃত ইউনিটপ্রতি ক্রয় ও পুনঃক্রয়মূল্য হচ্ছে যথাক্রমে ১০৪ টাকা ৬৪ পয়সা এবং ১০৩ টাকা ১৪ পয়সা। ১৩ সেপ্টেম্বর থেকে পরবর্তী নিট সম্পদমূল্য ঘোষণার পূর্ব পর্যন্ত এ মূল্য কার্যকর থাকবে।

শেয়ার