Top
সর্বশেষ

বিয়ের দশ দিনের মাথায় কিশোরী বধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

২০ এপ্রিল, ২০২১ ৮:৩৮ অপরাহ্ণ
বিয়ের দশ দিনের মাথায় কিশোরী বধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার
কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়ার কুমারখালীতে বিয়ের মাত্র দশ দিনের মাথায় মেহেদীর রং শুকাতে না শুকাতেই রিমা (১৬) নামের এক কিশোরী বধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২০ এপ্রিল) দুপুরে শিলাইদহ ইউনিয়নের জোড়ারপুর গ্রামের পিয়াসের (১৮) ঘর থেকে তার নব বিবাহিতা স্ত্রী রিমার লাশ পুলিশ উদ্ধার করে।

এলাকাবাসী ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার কয়া ইউনিয়নের বেড় কালুয়া গ্রামের রেজাউলের মেয়ে অষ্টম শ্রেণীর ছাত্রী রিমার সাথে মাত্র দশ দিন আগে জোড়ারপুর গ্রামের খোকনের ছেলে দিনমজুর পিয়াসের সাথে পারিবারিকভাবে বিয়ে হয়। এর আগেও রিমার আরেক বার বিয়ে হয়েছিল।

বিষষটি জানতে পেরে এ নিয়ে পিয়াসের পরিবারের সাথে রিমার পারিবারিক কলহ চলে আসছিল। মঙ্গলবার দুপুরে স্বামীর ঘর থেকে পুলিশ রিমার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। শ্বশুড় বাড়ির লোকজনের দাবি, পারিবারিক কলহের জের ধরে নববধূ রিমা ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

তবে রিমা’র স্বজনরা অভিযোগ করেন পরিকল্পিতভাবে রিমাকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। নিহতের বাবা রেজাউল বলেন, মাত্র দশ দিন আগেই পারিবারিক ভাবে ওদের বিয়ে হয়। রিমা’র এর আগেও একটা বিয়ে হয়েছিল। পূর্বের বিয়ে নিয়ে পরিবারে অশান্তি ছিল। রেজাউলের দাবি তার মেয়েকে স্বামী, শ্বশুড় – শ্বাশুড়ী মিলে হত্যা করেছে। কুমারখালী থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান বলেন, শ্বশুড় বাড়ি থেকে কিশোরী বধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

শেয়ার