Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

পারটেক্স গ্রুপের খাদ্য সামগ্রী তুলে দেয়া হলো ঢাকা রেঞ্জের ডিআইজির হাতে

২৯ এপ্রিল, ২০২১ ৫:৫৭ অপরাহ্ণ
পারটেক্স গ্রুপের খাদ্য সামগ্রী তুলে দেয়া হলো ঢাকা রেঞ্জের ডিআইজির হাতে

‘কীর্তিমানের মৃত্যু নেই, মানুষের পাশে, মানুষের মাঝে’ এই স্লোগানকে সামনে রেখে মহামারির সময় খাদ্য সহায়তা দিচ্ছে এম. এ. হাসেম ট্রাস্ট। পারটেক্স গ্রুপের কর্ণধার মরহুম এম. এ. হাসেমের পরিবারের পক্ষ থেকে সমাজে পিছিয়ে পড়া জনগোষ্ঠি, অসহায়, দুস্থ মানুষের জন্য ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার) এর নিকট খাদ্য সামগ্রী তুলে দেন পারটেক্স পরিবারের পক্ষে হেড অব পাবলিক রিলেশন রাশেদ চৌধুরী।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দুপুরে সেগুনবাগিচায় ঢাকা রেঞ্জের দপ্তরে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) সভাপতি মিজান মালিকসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত বছর মহামারী করোনায় এম. এ. হাসেমের নেতৃত্বে পারটেক্স পরিবার এর পক্ষ থেকে বিভিন্ন মাধ্যমে মোট ৩০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়। এই খাদ্য সহায়তা ভবিষ্যতেও পারটেক্স পরিবারের পক্ষ থেকে অব্যহত থাকবে।

খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে রয়েছে, ৫ কেজি চাল (মিনিকেট), ৫ কেজি আলু, তেল ১ লিটার, পেঁয়াজ ২ কেজি, সেমাই ১ প্যাকেট, লবন ১ কেজি, পোলার চাল ১ কেজি, চিনি ১ কেজি, ছোলা ১ কেজি, সাবান ১ পিচ, মসুরী ডাল ১ কেজি।

শেয়ার