Top
সর্বশেষ

দুর্নীতিবিরোধী কার্টুন প্রতিযোগিতা : জমা দেয়ার সময় বাড়ালো টিআইবি

০৭ অক্টোবর, ২০২০ ১০:৩৩ পূর্বাহ্ণ
দুর্নীতিবিরোধী কার্টুন প্রতিযোগিতা : জমা দেয়ার সময় বাড়ালো টিআইবি

ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) আয়োজিত দুর্নীতিবিরোধী কার্টুন প্রতিযোগিতা-২০২০ এর কার্টুন জমা দেয়ার সময় বাড়ানো হয়েছে। আগামী ৩১ অক্টোবর কার্টুন জমা দেয়া যাবে। আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন উপলক্ষে এ প্রতিযোগিতার আয়োজন করেছে টিআইবি।

আগ্রহী সকল কিশোর ও তরুণদের কাছ থেকে মৌলিক ও সৃজনশীল কার্টুন আহ্বান করছে টিআইবি। বয়সভিত্তিতে দুটি বিভাগে প্রতিযোগিতায় অংশ নেয়া যাবে। সেগুলো হলো- ক (১৩-১৮ বছর) ও খ (১৯-২৫ বছর)।

এবারের কার্টুন প্রতিযোগিতার বিষয় ‘করোনাভাইরাস মোকাবিলায় দুর্নীতি’ যাতে প্রতিযোগীর দৃষ্টিতে করোনাভাইরাসজনিত জাতীয় দুর্যোগ মোকাবিলায় অনিয়ম ও দুর্নীতির চিত্র অথবা এ ধরনের দুর্নীতি প্রতিরোধে করণীয় বিষয়ের প্রতিফলন থাকতে হবে।

প্রতিযোগিতায় প্রতি বিভাগে তিনজন বিজয়ীকে পুরস্কার প্রদান করা হবে।

উল্লেখ্য, আগামী ৩১ অক্টোবরের মধ্যে কার্টুন অবশ্যই টিআইবি কার্যালয়ে পৌঁছাতে হবে।
কার্টুন পাঠানোর ঠিকানা- আউটরিচ অ্যান্ড কমিউনিকেশন বিভাগ, ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ, মাইডাস সেন্টার (লেভেল-৪), বাড়ি-৫, সড়ক-১৬ (নতুন), ২৭ (পুরাতন), ধানমন্ডি, ঢাকা-১২০৯।

দুর্নীতিবিরোধী কার্টুন প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত তথ্য জানতে দেখুন ওয়েবসাইটটি এবং মোবাইল ০১৭১১৪০৫১৪৮ (ছুটির দিন ব্যতীত সকাল ৯টা-৫টা) যোগাযোগ করা যাবে।

শেয়ার