Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ব্রাহ্মণবাড়িয়ার সাথে বসুন্ধরার মেয়েদের গোল উৎসব

২২ মে, ২০২১ ৭:২৯ অপরাহ্ণ
ব্রাহ্মণবাড়িয়ার সাথে বসুন্ধরার মেয়েদের গোল উৎসব
স্পোর্ট ডেস্ক :

বাংলাদেশ নারী ফুটবল লিগে এফসি ব্রাহ্মণবাড়িয়াকে ৬-০ গোলে হারিয়ে দিয়েছে বসুন্ধরা কিংসের মেয়েরা। দলের হয়ে হ্যাটট্রিক গোল করেন শ্রীমতি কৃষ্ণ রানী সরকার। এছাড়া শামসুন্নাহার জুনিয়র দুটি এবং মারিয়া মান্ডা একটি গোল করেন।

শনিবার (২২ মে) বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে দুপুর সোয়া দুইটায় এ ম্যাচ শুরু হয়। তপ্ত রোদের মাছে ম্যাচের শুরুতেই এগিয়ে যায় বসুন্ধরা কিংস। ম্যাচে হ্যাটট্রিক গোল করা কৃষ্ণ রানী শুরুতেই নিজের প্রথম গোল করে দলকে এগিয়ে দেন।

 

বসুন্ধরা কিংসের দ্বিতীয় গোলটিও আসে কৃষ্ণ রানীর পা থেকে। ম্যাচের ১৬তম মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন তিনি। এরপর প্রথমার্ধে আর কোন গোল না হওয়ায় ২-০ ব্যবধানেই বিরতিতে যায় দুই দল।

দ্বিতীয়ার্ধে নিজের প্রথম গোল করেন শামসুন্নাহার জুনিয়র। ম্যাচের ৫৪ম মিনিটে দল ৩-০ ব্যবধানে এগিয়ে দেন তিনি। এরপর মাত্র দুই মিনিট পরেই ব্যবধার আরও বাড়ান কৃষ্ণ রানী। ৫৬তম মিনিটে হ্যাটট্রিক গোল করেন তিনি।

 

৪-০ গোলে এগিয়ে যাওয়ার পর অবশ্য পঞ্চম গোলটি খুব দ্রুতই আসে। তিন মিনিট পর ৫৯তম মিনিটে নিজের দ্বিতীয় গোলটি করেন শামসুন্নাহার জুনিয়র। আর শেষ দিকে ৮৯তম মিনিটে বসুন্ধরা কিংসের হয়ে এফসি ব্রাহ্মণবাড়িয়ার জালে শেষ প্যারেকটি মারেন মারিয়া মান্ডা। ফলে নির্ধারিত সময় শেষে ৬-০ গোলের ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে বসুন্ধরা কিংসের মেয়েরা।

 

শেয়ার