Top
সর্বশেষ

করোনা : আগের দিন পজিটিভ, পরের দিন নেগেটিভ সুজন

২৩ মে, ২০২১ ১২:১৯ অপরাহ্ণ
করোনা : আগের দিন পজিটিভ, পরের দিন নেগেটিভ সুজন

গতকাল (২২ মে) জানা যায়, করোনাভাইরাস পরীক্ষায় পজিটিভ শনাক্ত হয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক খালেদ মাহমুদ সুজন। এজন্য জাতীয় দলের টিম লিডার হিসেবে যোগ দেওয়ার কথা থাকলে টিম হোটেলে উঠতে পারেননি তিনি।

পজিটিভ হওয়ার পর কালই আবার করোনাভাইরাস পরীক্ষা করান সুজন। সে পরীক্ষার ফল এসেছে নেগেটিভ ।

খালেদ মাহমুদ সুজন বলেন, ‘আলহামদুলিল্লাহ্‌ ভালো আছি। সম্ভবত প্রথম টেস্টের ফল ফলস পজিটিভ ছিল। গতকাল আবার দ্বিতীয় পরীক্ষা করেছিলাম, সেটির ফল নেগেটিভ এসেছে। পরে আবার তৃতীয়বার পরীক্ষা করাই, আজ সে ফল হাতে পেয়েছি। এটিও নেগেটিভ এসেছে। এখন আর কোনো সমস্যা নাই।’

আগের দিন শনিবার জানা যায় করোনা পজিটিভ হয়েছেন সুজন। এরপরই বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, শারিরীকভাবে সুস্থ আছেন সুজন। একই সঙ্গে যারা তার খোঁজ নিয়েছেন তাদের সবাইকে ধন্যবাদ জানিয়েছেন সাবেক এই অলরাউন্ডার। তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়াও প্রার্থনা করেন সুজন।

করোনাভাইরাস থেকে রক্ষা পেতে ভ্যাকসিনের দুই ডোজই নিয়েছিলেন সুজন। রোববার থেকে শুরু হতে যাওয়া বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার মধ্যকার ওয়ানডে সিরিজের টিম লিডারের দায়িত্বে থাকার কথা ছিল খালেদ মাহমুদ সুজনের। ঈদের আগে দলীয় অনুশীলনে যোগও দিয়েছিলেন তিনি। এবার নেগেটিভ হওয়ায় তিনি ফের দলে যোগ দেবেন কীনা এটি জানায়নি বিসিবি। তবে তার যোগ দেওয়ার সম্ভাবনা নেই বললেই চলে।

শেয়ার