Top
সর্বশেষ

সরাসরি দেখা যাবে ডিপিএল

২৮ মে, ২০২১ ৮:১২ অপরাহ্ণ
সরাসরি দেখা যাবে ডিপিএল

করোনাভাইরাস মহামারির মধ্যে মাঠে দর্শক প্রবেশের অনুমতি দেয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড। দীর্ঘদিন ধরে গ্যালারি ফাঁকা রেখেই মাঠের লড়াইয়ে নামছে বাংলাদেশ দল। শুধু জাতীয় দলের খেলা নয়, ঘরোয়া টুর্নামেন্টগুলোতেও দর্শক ফেরানোর ভাবনা নেই বিসিবির।

তবে সমর্থকদের আক্ষেপ কমাতে জাতীয় ক্রিকেট লিগের মতো ডিপিএলও সরাসরি সম্প্রচার করবে বিসিবি।

যদিও ৩১ মে থেকে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি সংস্করণের এই ডিপিএল টেলিভিশন পর্দায় দেখা যাবে না। এজন্য সমর্থকদের চোখ রাখতে হবে ইউটিউবে। দেখা যাবে পিস টিভিতে।

এ প্রসঙ্গে মিরপুরে আজ (শুক্রবার) গণমাধ্যমকে বোর্ডের মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস জানান, ‘আমি জানি না, শুনেছি লাইভ স্ট্রিমিং হওয়ার কথা। যদি টিভিতে সম্প্রচার নাও হয় এই কম সময়ের মধ্যে, তাহলে লাইভ স্ট্রিমিংয়ের ব্যবস্থা নেওয়া হচ্ছে, যেটা আমি শুনেছি।’

২০১৯ সালে বিশ্বকাপ খেলতে যাওয়ার আগে ডিপিএল হয়েছিল টি-টোয়েন্টি ফরম্যাটে। সেই টুর্নামেন্টের দুটি সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচটি সরাসরি সম্প্রচার করেছিল গাজী টেলিভিশন। তবে এবার সে আশাও দিতে পারছে না বিসিবি।

সিসিডিএমের সদস্যসচিব আলী হোসেন জানান, ‘এখনো পর্যন্ত টেলিভিশন সম্প্রচারের কোন চূড়ান্ত আলোচনা হয়নি। এটার সম্ভাবনা অনেকটা ক্ষীণ, তবে আমরা ইউটিউবে লাইভ স্ট্রিমিং করবো এটা চূড়ান্ত।’

শেয়ার