Top
সর্বশেষ

মোহামেডানের অনুশীলনে বায়ো-বাবল ভঙ্গ, তদন্তে বিসিবি

০৫ জুন, ২০২১ ৯:৪৭ অপরাহ্ণ
মোহামেডানের অনুশীলনে বায়ো-বাবল ভঙ্গ, তদন্তে বিসিবি

ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) ক্রিকেটে মোহামেডানের অনুশীলনে বায়ো বাবল ভাঙা হয়েছে জানতে পেরেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্টোপলিশ (সিসিডিএম)। কারা ও কীভাবে ভেঙেছেন তা খতিয়ে দেখে সংশ্লিষ্টদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নিবে টাইগার ক্রিকেট প্রশাসন।

শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে মোহামেডানের সম্ভাব্য জৈব সুরক্ষা বলয় ভাঙার কথা জানিয়েছে বিসিবি। ঘটনাটি ঘটেছে আগের দিন। ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টিতে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের মুখোমুখি হওয়ার আগে ঐচ্ছিক অনুশীলন ছিল মোহামেডানের। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের ইনডোরে বাঁহাতি তারকা অলরাউন্ডার সাকিব ঝালাই করে নেন নিজের ব্যাটিং। সেসময় সুরক্ষা বলয়ের বাইরে থাকা একজন তার অনুশীলনে ঢুকে পড়ে বলে জানা গেছে।

বিজ্ঞপ্তিতে কাজী ইনাম বলেছেন, ‘ঘটনাটি জানতে পেরে আমরা হতাশ হয়েছি। সিসিডিএম ও বিসিবি বিষয়টিকে অত্যন্ত গুরুত্বের সঙ্গে নিয়েছে। আমাদের দলগুলোর, খেলোয়াড়দের ও অফিশিয়ালদের স্বাস্থ্য ও সুরক্ষা আমাদের কাছে সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। সম্ভাব্য সেরা আবাসন ব্যবস্থা ও লজিস্টিকসহ জৈব সুরক্ষা বলয়ের প্রোটোকলগুলো নিশ্চিত করার জন্য আমরা উল্লেখযোগ্য পরিমাণ অর্থ ও শ্রম বিনিয়োগ করেছি।’

তিনি যোগ করেছেন, ‘বিষয়টি খতিয়ে দেখা হবে এবং প্রয়োজনীয় ব্যবস্থা ও আরও সতর্কতামূলক পদক্ষেপ নেওয়া হবে।’

শেয়ার