Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

প্রধানমন্ত্রীর করোনা তহবিলে সাইফ পাওয়ারটেকের ২ কোটি টাকা অনুদান

১০ জুন, ২০২১ ৮:২৬ অপরাহ্ণ
প্রধানমন্ত্রীর করোনা তহবিলে সাইফ পাওয়ারটেকের ২ কোটি টাকা অনুদান
ডেস্ক রিপোর্ট :

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনাধীন করোনা সহায়তা তহবিল ও হাউজ কনস্ট্রাকশন ফান্ড বাই প্রাইভেট ফাইনান্স এ দুই কোটি টাকা অনুদান দিয়েছেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো: রুহুল আমিন।

বৃহস্পতিবার (১০ জুন) গণভবনে মাননীয় প্রধানমন্ত্রীর ভার্চুয়াল উপস্থিতিতে মুখ্য সচিব আহমেদ কায়কাউসের হাতে দুই কোটি টাকার চেক তুলে দেন তিনি।

ভবিষ্যতেও দেশের প্রয়োজনে প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দেয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন তরফদার রুহুল আমিন।

করোনা মোকাবেলাসহ বিভিন্ন আর্থ-সামাজিক কর্মকান্ডে সাইফ পাওয়ারটেকের অবদানে সন্তোষ প্রকাশ করেন প্রধানমন্ত্রীর মুখ্যসচিব ড. আহমদ কায়কাউস।

প্রধানমন্ত্রীর তহবিলে অনুদান দেয়ায় সাইফ পাওয়ারটেকের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো: রুহুল আমিনকে ধন্যবাদ জানান।

শেয়ার